জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, ঢাকার বিভক্তি কারণে আমরা প্রতিবাদ করেছি। এটা জনগণ মেনে নেয়নি। আমরাও মেনে নেইনি। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, এমন কিছু করবেন না যাতে জনগণের ক্ষতি হয়। তিনি বলেন, জনগণ এবং আল্লাহকে স্বাক্ষী রেখে বলছি, আগামী নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। জাতীয় পার্টি নির্বাচনমুখী দল। সিটিসহ সব নির্বাচনে আমরা অংশ নেব। মঙ্গলবার গাজীপুরের চান্দনা চৌরাস্তায় সংবিধান সংরক্ষণ দিবস পালন উপলক্ষে জেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা জাতীয় পার্টির সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল (অব.) কাজী মাহমুদ হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব এম রুহুল আমিন হাওলাদার, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম এমএ, আসাদ সিদ্দিকী, মোশারফ হোসেন প্রমুখ।
ভারতের টিপাইমুখ বাঁধ প্রসঙ্গে এরশাদ বলেন, জীবন যাবে তবুও টিপাইমুখ বাঁধ হতে দিবনা। জনগন চায়না। আমরাও চাইনা এ বাঁধ । এজন্য ১০ ডিসেম্বর ঢাকা থেকে সিলেট অভিমুখে লংমার্চ হবে। তিনি জনগনকে সেই লংমার্চে যোগদানের আহবান জানিয়ে বলেন, আসুন আমরা দেশকে রক্ষা করি, সিলেটকে রক্ষা করি, নদীকে রক্ষা করি।
তিনি বলেন ,আজ সংবিধান সংরক্ষণ দিবস, এক ঐতিহাসিক দিন। জাতীয় পার্টি এবং জাতির জন্য দিনটি গুরুত্বপূর্ণ। জনগনের জন্য, জাতির জন্য আমরা এদিন ক্ষমতা ছেড়ে দিয়ে ছিলাম। সেসময় শর্ত ছিল আমাকে নির্বাচনে অংশ গ্রহণের সুযোগ দিতে হবে। কিন্তু পরে আমার সাথে বিশ্বাসঘাতকতা করা হয়। বিশেষ ক্ষমতা আইনে আমাকে ও আমার নেতাকর্মীদের জেলে পাঠানো হয়। ক্ষমতা ছাড়ার পর জেলে থেকে ৫টি আসনে জয়ী হয়েছি যার নজির ইতিহাসে নেই। কিন্তু মানুষের আশা হতাশায় পরিণত হয়েছে। মানুষ পরিবর্তন চায়, শান্তি চায়। একমাত্র জাপা মানুষকে শান্তি দিতে পারে। আমার উন্নয়ণ এবং রাজনীতি সঠিক ছিল এত বছর পর একটি ইংরেজী দৈনিক তা স্বীকার করেছে। তিনি আরো বলেন, উপজেলা পরিষদ গঠিত হলেও উপজেলা চেয়ারম্যানদের ক্ষমতা দেয়া হয়নি। তাদের ঠুটু জগন্নাথ বানিয়ে রাখা হয়েছে। আমরা ক্ষমতায় আসলে তাদের পূর্ণ ক্ষমতা দেয়া হবে। এরশাদ বলেন,গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে গাজীপুরেও আমাদের প্রার্থী রয়েছে। এসময় তিনি বিগ্রেডিয়ার জেনারেল (অব.) কাজী মাহমুদ হাসানকে জাতীয় পার্টির সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দিয়ে বলেন, বিগ্রেডিয়ার আমার সন্তান। এরশাদের কোন চাওয়া পাওয়ার নেই উল্লেখ করে তিনি আরো বলেন, আপনাদের মুখে হাসি ফুটানো ছাড়া আমার আর কোন চাওয়া পাওয়া নেই। আমাকে আরো একবার সুযোগ দেন, আমি আপনাদের খেদমত করতে চাই, আপনাদের শান্তি দিতে চাই।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/ডেস্ক রিপোর্ট

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here