সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
দীর্ঘ অপেক্ষার পর  গলাচিপা উপজেলা আওয়ামী লীগের কার্যালয় নির্মাণের জন্য কেন্দ্রীয় কমিটির অনুদানের চেক হস্তান্তরদীর্ঘ অপেক্ষার পর গলাচিপা উপজেলা আওয়ামী লীগের কার্যালয় নির্মাণের জন্য কেন্দ্রীয় কমিটির অনুদানের চেক হস্তান্তর দীর্ঘ অপেক্ষার পর মঙ্গলবার গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি,  সাধারণা সম্পাদকসহ পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদার উপস্থিতিতে গলাচিপা কার্যালয় নির্মাণের অনুদানের ১০ লাখ টাকার চেক প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার পক্ষে হস্তান্তর করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ।
পটুয়াখালী -৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা বলেন, আজ অনেক আনন্দের দিন আজকে। আমি সংসদ সদস্য নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আবেদন করেছিলাম গলাচিপা ও দশমিনার আওয়ামী লীগ অফিসকে আধুনিক অফিসে রুপান্তরিত করার জন্য। মাননীয় প্রধানমন্ত্রী সদয় হয়ে বাংলাদেশ আওয়ামী লীগ-এর সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফরুল্লাহ’র সাথে আমাকে যোগাযোগ করতে নির্দেশ প্রদান করেন। তাঁর সাথে যোগাযোগের পর তিনি অত্যন্ত আন্তরিকতার সাথে দশমিনা ও গলাচিপা সফর করেন এবং অফিস দু’টো পরিদর্শন করে ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এরপর করোনা মহামারির কারণে এর গতি কিছুটা বিলম্বিত হয়।
আজ দীর্ঘ  অপেক্ষার অবসান ঘটিয়ে আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে জনাব কাজী জাফরুল্লাহ, সভাপতি মন্ডলির সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, তাঁর বনানীর কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে গলাচিপা আওয়ামী লীগ অফিসের জন্য অর্থ বরাদ্দ করেন।  আমি ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, ধন্যবাদ জানাই গণমানুষের নেতা জনাব কাজী জাফরুল্লাহকে।
সূত্র জানায়, এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ গলাচিপা উপজেলা শাখার সভাপতি সন্তোষ দে,  বাংলাদেশ আওয়ামী লীগ গলাচিপা উপজেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, গলাচিপা উপজেলা চেয়ারম্যান  ও বাংলাদেশ আওয়ামী লীগ গলাচিপা উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহিন ,দশমিনা উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ দশমিনা উপজেলা শাখার সভাপতি আব্দুল আজিজ মিয়া, ইকবাল মাহমুদ লিটন, চেয়ারম্যান, দশমিনা ইউনিয়ন পরিষদ ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, দশমিনা উপজেলা শাখা। আ স ম জাওয়াদ সুজন, তথ্য ও গবেষণা সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, গলাচিপা উপজেলা শাখা।
মু .ফিরোজ আহমেদ, সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, গলাচিপা উপজেলা শাখা, রউফ তালুকদার, সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, দশমিনা উপজেলা শাখা। নিলুফার রউফ, বাংলাদেশ আওয়ামী লীগ, দশমিনা উপজেলা শাখা ও মারুফ, সাবেক নেতা, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি।  চার তলা বিশিষ্ট গলাচিপা উপজেলা কার্যালয়ের ভবনের ব্যয় ধরা হয়েছে ৬৭ লাখ টাকা।  এর মধ্যে প্রথম কিস্তির  ১০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here