আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রামসায়েম মাহামুদ:: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রামের অটাম-১৬ ব্যাচের ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষার ফলাফল মঙ্গলবার (৫ অক্টোবর) বিকেল পাচটায় বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। মর্তুজা আহমেদ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উত্ত্বীর্নদের নামের তালিকা প্রকাশ করা হয়। বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে (www.iiuc.ac.bd)  এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের নোটিস বোর্ড থেকে নিজ নিজ রেজাল্ট জানতে পারবে অংশগ্রহনকারীরা।

গত ২ অক্টোবর আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রামের অটাম-১৬ ব্যাচের ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ইউনাইটেড নিউজকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম বিভাগের পরিচালক মর্তুজা আহমেদ বলেন, “আমরা এক সেশানের জন্য দুইবার ভর্তি পরীক্ষা নিয়ে থাকি, প্রথমবারের পরীক্ষায় ৭২০ জন এবং দ্বিতীয়বার ৬৫০ জন আবেদনকারী অংশ নিয়েছিল। তাদের মধ্যে মেধা যাচাইয়ের মাধ্যমে ৯৮০ জনকে আমরা ভর্তির জন্য মনোনীত করেছি। “

আগামী ০৯ অক্টোবরের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে মনোনীতদের। আগামী ২০ অক্টোবর নবীনদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম এবং ২২ অক্টোবর থেকে নিয়মিত পাঠদান চলবে বলে জানান এই কর্মকর্তা। এ বিশ্ববিদ্যালয়ে বর্তমানে ০৯ টি দেশের মোট ১২হাজার শিক্ষার্থী বিভিন্ন বিষয়ে অধ্যায়ন রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here