শেখ মোঃ আবুল বাসার, অভয়নগর ( যশোর ) প্রতিনিধি ::
যশোরের অভয়নগরে পূর্ব শত্রুতার জেরে হামলায় রিপন সরদার নামে এক যুবক মারাত্মক আহত হয়েছে। আহত যুবক উপজেলার ভূগিলহাট গ্রামের সরদার আনসার আলী’র পুত্র এবং যুবলীগ কর্মী।
অভয়নগর থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, গত ৩০ আগষ্ট মঙ্গলবার আনুমানিক বিকাল ৪.১০ টার সময় বাদী তার বাড়ির পাশে ভূগিলহাট ভৈরব নদ থেকে বালু উত্তোলন করে ট্রাক্টরে করে পরিবহন করে দ্রুত যাওয়ার সময় বালু উড়তে থাকলে ড্রাইভারকে আস্তে যেতে অনুরোধ করলে সে ক্ষিপ্ত হয়ে দেখে নেবে হুমকি দিয়ে চলে যায়।
এ ঘটনার পরে একই দিন রাত অনুমান ৮.০০ টার সময় উপজেলার সিংগাড়ি গ্রামের আসলাম ফারাজীর পুত্র আরিফ ফারাজী, নিরাপদ বিশ্বাসের পুত্র বিষ্ণুপদ বিশ্বাস, হাসেম মোল‍্যার পুত্র মেহেদী মোল‍্যা, বক্কার শেখের পুত্র আলী হোসেন, হাবীব সরদারের পুত্র শামীম সরদার, মান্নান গাজীর পুত্র সরাফত গাজী, রবিউল ইসলামের পুত্র রফিকুল ইসলাম রাকিব, শফিকুল মোড়লের পুত্র রাজু আহমেদ, আরিফুল মোল‍্যা, নূর মোহাম্মদ গাজীর পুত্র এনামুল গাজী, শাহজাহান গাজীর পুত্র তুরাগ গাজী, রবিউল মোল‍্যার পূত্র রাকিব মোল‍্যাসহ অজ্ঞাত আরও ১০/১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ ১০/১২ টি মটরসাইকেল নিয়ে বাদী’র বাড়িতে যায়। সেখানে তাকে না পেয়ে বালির ডিপোর সামনে পেয়ে এলোপাথাড়ি মারপিট করে মারাত্মক জখম করে। মারপিটে বাদির ডান হাত ভেঙ্গে যাওয়াসহ সারা শরীর নীলা ফোলা জখম হয়। বাদীর চিৎকারে গ্রামবাসি এগিয়ে এসে ধাওয়া দিলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। উল্লেখ্য, গত ২০২১ সালের ২৬ ডিসেম্বর ৬ নং বাঘুটিয়া ইউনিয়ন নির্বাচনে এক চেয়ারম্যান পদপ্রার্থী ভরাডূবির পেছনে বাদী রিপন সরদারকে দায়ী করে।
নাম না প্রকাশ করার স্বার্থে একাধিক এলাকাবাসী অভিযোগ করে বলেন, উল্লেখিত সন্ত্রাসী বাহিনী ইতিপূর্বে অপহরণ, চাঁদাবাজিসহ একাধিক ঘটনা ঘটালেও কোন প্রতিকার না হওয়ায় একের পর এক সন্ত্রাসী হামলার ঘটনা ঘটাচ্ছে।
এ বিষয়ে অভয়নগর থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান সাংবাদিকদের বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনগত ব‍্যবস্থা গ্রহণ করা হবে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here