অভি হত্যা ঘটনায় মানববন্ধন ও সমাবেশমিলন কর্মকার রাজু কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ার ছাত্রলীগ কর্মী অভি গাজী (২৬) হত্যা মামলায় সন্দেহভাজন আসামী হিসেবে রিয়াজ গাজী(৩৫) পুলিশ বরিশাল নগরীর মুন্সী গ্যারেজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে অভি গাজীর খুনীদের গ্রেফতারের দাবিতে কলাপাড়া পৌর আওয়ামী লীগ, বন্দর ব্যবসায়ী সমবায় সমিতির যৌথ উদ্যোগে রোববার (৭ মে) সকালে কলাপাড়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। শহর আওয়ামী লীগের সভাপতি ও কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার সমাবেশে সভাপতিত্ব করেন।

এসময় বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, সাবেক পৌর মেয়র উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, উপাধ্যক্ষ শহীদুল আলম, অধ্যাপক মঞ্জুরুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল, জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার, ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শিমু, সাবেক কাউন্সিলর আব্দুর রাজ্জাক, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল আলম টিটো, কাউন্সিলর নাসির উদ্দিন সোহাগ, মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ রানা, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন প্রমুখ।

মানববন্ধনে নিহত অভি গাজীর স্বজনরা উপস্থিত ছিলেন। বক্তারা আগামী ৪৮ ঘন্টার মধ্যে জড়িত আসামিদের গ্রেফতার না করা হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here