অভিনেত্রীর সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন যুবরাজ সিংহডেস্ক নিউজ :: দিওয়ালিতে চুপিচুপি বলিউড অভিনেত্রী হ্যাজেল কিচের সঙ্গে ‘এনগেজমেন্ট’ সেরে ফেললেন যুবরাজ সিংহ। সকলের চোখের আড়ালে ইন্দোনেশিয়ার বালিতে একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সেরে নিলেন ‘এনগেজমেন্ট’।

তবে ‘এনগেজমেন্টে’র কথা কাউকে না জানালেও কানাঘুসো শোনা যাচ্ছে, ২০১৬-র ফেব্রুয়ারিতেই হয়ত বিয়েও সেরে ফেলবেন এই তারকা যুগল।

বেশ কিছু মাস ধরে একসঙ্গে ডেট করছেন এই তারকা যুগল। সম্প্রতি বৈবাহিক বন্ধনে আবদ্ধ হয়েছেন যুবির বন্ধু ভাজ্জি। ট্যুইটারে ভাজ্জির সঙ্গে বিয়ে নিয়ে কিছু কথোপকথন চালান যুবরাজ।

এরপর ভাজ্জির বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় যুবি এবং কিচকে। তারপর থেকেই প্রকাশ্যে আসে তাঁদের সম্পর্কের কথা। কিন্তু মিডিয়ার সামনে মুখ খুলতে নারাজ ছিলেন যুবি।

কিচকে ছেলের বউ হিসেবে পেয়ে খুবই খুশি হয়েছেন যুবরাজের বাবা যোগরাজ সিংহ। তাঁর মতে, মহেন্দ্র সিং ধোনির জন্য বরবাদ হয়ে গেছে যুবরাজের ক্রিকেট কেরিয়ার। কিচকে বিয়ে করার ফলে হয়ত আবার ন্যাশানাল টিমে চান্স পাওয়ার সম্ভাবনা থাকবে যুবির।

বিগ বসের প্রাক্তন প্রতিযোগী এবং বলিউড অভিনেত্রী হলেন হ্যাজেল কিচ। বলিউডের ‘বডিগার্ড’ ছবিতে করিনার সঙ্গে অভিনয়ের মাধ্যমে বলিউডে প্রথম পা রাখেন এই মডেল।

এর আগে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকনের সঙ্গে বহুবার দেখা গিয়েছে যুবরাজকে। এছাড়াও দর্শকাসন থেকে যুবির জন্য গলাও ফাটিয়েছেন দীপিকা। কিন্তু টেঁকেনি তাদের সম্পর্ক। তবে এবার যুবরাজের মাঠে ফেরা নিশ্চিত না হলেও, কিচের সঙ্গে বিয়ে একেবারেই নিশ্চিত! অন্তত এনগেজমেন্ট তো তাই বলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here