Ch-Picচুয়াডাঙ্গা: অপহরনের ৯ দিনের মাথায় ঝিনাইদহ জেলা ছাত্রদল নেতা মিরাজুল ইসলামের (২৭) গুলিবিদ্ধ লাশ বুধবার চুয়াডাঙ্গার খাড়াগোদা গ্রামের পান্নাতলা মাঠে পাওয়া গেছে।

তাকে গুলি করে হত্যা করা হয়েছে।

নিহত মিরাজুল ইসলাম ঝিনাইদহ শহরের কাঞ্চননগর গ্রামের জোনাব আলীর ছেলে।

ঝিনাইদহ জেলা ছাত্রদলের আহবায়ক আরিফুল ইসলাম আনন সাংবাদিকদের জানান, মিরাজুল জেলা ছাত্রদল আহবায়ক কমিটির অন্যতম সদস্য। এদিকে জেলা বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে সন্দেহ নেই যে, আইনশৃংলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাই মিরাজুলকে অহরণের পর হত্যা করেছে। মিরাজুল ইসলামের লাশ নিয়ে আসার জন্য জেলা বিএনপি ও তার পরিবারের সদস্যরা চুয়াডাঙ্গায় আছেন।

বুধবার দুপুর দুইটার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে নিহত মিরাজুলের মা বুলবুলি খাতুন ছেলের লাশ সনাক্ত করেন। বুলবুলি খাতুন জানান, গত মঙ্গলবার (১৭ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে সাদা পোশাকের একদল অস্ত্রধারী তার ছেলেকে তুলে নিয়ে যায়। সেই থেকে গত ৯দিন ধরে তার ছেলে নিখোঁজ ছিল।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ  আসাদুজ্জামান মুন্সি জানান, বুধবার সকাল ১০টার দিকে সদর উপজেলার ভুলটিয়া ও খাড়াগোদা গ্রামের মাঠে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সিন্দুরিয়া ও তিতুদহ পুলিশ ক্যাম্পের সদস্যরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here