-আলোকিত দশ কৃতী নারী

স্টাফ রিপোর্টার :: বর্ষব্যাপী আলোচিত-আলোকিত দশ কৃতী নারীকে প্রতিবছরের মতো এবারও সম্মাননা প্রদান করতে যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় নারী পাক্ষিক ‘পাক্ষিক অনন্যা’।

‘অনন্যা শীর্ষদশ সম্মাননা ২০১৮’ নামের এই সম্মাননা আগামী ২৩ মার্চ ২০১৯ শনিবার বিকাল সাড়ে ৪টায় জাতীয় জাদুঘরের মূল মিলনায়তনে প্রদান করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অভিনেত্রী ও সাংসদ সুবর্ণা মোস্তফা। বিশেষ অতিথি থাকবে স্থপতি মেরিনা তাবাসুম। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন পাক্ষিক অনন্যা’র সম্পাদক ও প্রকাশক তাসমিমা হোসেন।

‘অনন্যা শীর্ষদশ সম্মাননা ২০১৮’র এবারের সম্মাননার জন্য নির্বাচিত নারীরা হলেন, ডা. সায়েবা আক্তার (চিকিৎসা), পারভীন মাহমুদ (ব্যবস্থাপনা ও উন্নয়ন), শামসুন্নাহার (প্রশাসন), আফরোজা খান (উদ্যোক্তা), সোনা রানী রায় (কুটিরশিল্প), লাইলী বেগম (সাংবাদিকতা), নাজমুন নাহার (তারুণ্যের আইকন), সুইটি দাস চৌধুরী (নৃত্যশিল্পী), রুমানা আহমেদ (খেলাধুলা) ও ফাতেমা খাতুন (প্রযুক্তি)।

উল্লেখ্য, ১৯৯৩ সাল থেকে অনন্যা শীর্ষদশ সম্মাননা প্রদান করা হচ্ছে। প্রতিবছর নিজ নিজ ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখার স্বীকৃতি হিসেবে দেশের ১০জন বিশিষ্ট নারীকে এই সম্মাননা দেয়া হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here