ব্রেকিং নিউজ

‘আ’লীগ সরকার লাইফ সাপোর্টে বেঁচে আছে’_তরিকুল ইসলাম

বিএনপির স্থায়ী কমিটি সদস্য ও দক্ষিনাঞ্চলে রোডমার্চ কর্মসুচির প্রধান সমন্বয়ক তরিকুল ইসলাম বলেছেন বর্তমান সরকারের জীবনী শক্তি লাইফ সাপোর্ট দিয়ে দেশী বিদেশী কিছু অপশক্তি রূপি ‘ডাক্তার’ টিকিয়ে রেখেছে। তিনি বলেন আমরা লড়াই করে মৃত্যু বরণ করবো, কিন্তু কারো কাছে মাথা নত করবো না।

সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম শনিবার বিকালে ঝিনাইদহ শহরের ওয়াজির আলী হাইস্কুল মাঠে এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

প্রধান অতিথি আরো বলেন দেশের প্রধানমন্ত্রী শেয়ার বাজারে ফতুর হওয়া বিনিয়োগকারীদের আর্তনাদ শুনতে পারেন না। দ্রব্যমুল্যের কষাঘাতে জর্জরিত হতদরিদ্র মানুষের কান্নার প্রলাপ শুনতে পান না। মানুষের মুক্তি দিতে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দক্ষিনাঞ্চলে রোডমার্চ কর্মসুচি মানুষকে নতুন করে বাচা ও লড়াই করার সাহস জোগাচ্ছে।

সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম প্রশাসনকে হুশিয়ার করে দিয়ে বলেন যদি আওয়ামীলীগ সরকার রোজ কিয়ামত পর্যন্ত ক্ষমতায় থাকে তবে আপনারা সাচ্ছা আওয়ামী ডিসি বা এসপি হতে পারেন। আর যদি জনরোষে সরকারের পতন হয়ে নতুন কোন সরকার ক্ষমতায় অধিষ্ঠিত হয় বলে মনে করেন, তবে আপনারা আচরণ পরিবর্তন করুন। কারণ জনগনের ট্যক্সের টাকায় আপনাদের বেতন হয়, আওয়ামীলীগের অর্থে নয়।

সাবেক এম,পি মসিউর রহমান বলেন সারা দেশে রোডমার্চকে প্রশাসন সহায়তা করেছে কিন্তু ঝিনাইদহের পুলিশ প্রশাসন ও ক্ষমতাসীন দল জেলার বিভিন্ন স্থানে সভা সমাবেশ করতে বাধা প্রদান করছে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি মসিউর রহমানের সভাপতিত্বে সবাবেশে অন্যান্যের মধ্যে যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড সাবেরুল হক সাবু, সাংগটনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, ঝিনাইদহ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক, জাহিদুজ্জামান মনা, এড এম এ মজিদ, মুন্সি কামাল আজাদ পান্নু, সাজেদুর রহমান পাপপু, আব্দুল মতলেব মিয়া, আব্দুল মজিদ বিশ্বাস, এড শামছুজ্জামান লাকি ও আরিফুল ইসলাম আনন বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে তরিকুল ইসলামের নেতৃত্বে একটি বিরাট গন মিছিল ঝিনাইদহ শহর প্রদক্ষিন করে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/শাহারিয়ার রহমান রকি/ঝিনাইদহ

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতে করোনাভাইরাসে ১৩৬২০০ জন মৃত্য

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪১ হাজার ৩২২ ...