ব্রেকিং নিউজ

‘আমার সাথে বাংলাদেশ’ প্রচারাভিযান শুরু

‘আমার সাথে বাংলাদেশ’ প্রচারাভিযান শুরুমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ‘সংহিসতা রুখবো শান্তির দেশ গড়বো’ এই শ্লোগান নিয়ে আজ রবিবার থেকে শুরু হয়েছে সপ্তাহ ব্যাপী প্রচারাভিযান ‘আমার সাথে বাংলাদেশ’।

এই প্রচারাভিযানে থাকছে গ্রামে গ্রামে শান্তি সংলাপ, শিশুদের চিত্রাংকন, সাইকেল শোভাযাত্রা, আলোকচিত্র প্রদর্শনী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ উপলক্ষে দুপুরে আয়োজক সংস্থা গান্ধী আশ্রমের উদ্যোগে নোয়াখালী প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো হয়, মানবাধিকার ও সামাজিকভাবে সবার জন্য শান্তি ও সম্প্রীতি অটুট রাখা, সহিংসতা রোধে মানবিক মূল্যবোধ গড়ে তোলার জন্য দেশের ১৫টি জেলায় এই প্রচারাভিযান শুরু হয়েছে।

সংবাদ সমম্মেলনে বক্তব্য রাখেন গান্ধী আশ্রম ট্রাস্টের পরিচালক রাহা নব কুমার, এনআরডিএস এর নির্বাহী প্রধান আবদুল আউয়াল, প্রাণের প্রধান নির্বাহী নুরুল আলম মাসুদ।

এরআগে ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি যুদ্ধাপরাধ মামলায় জামায়াত নেতা সাঈদীর ফাঁসিররায় ঘোষনার পর নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জে সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘর ও দোকানপাটে ব্যাপক হামিলা ভাংচুর, লটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় সম্প্রীতি বিনষ্ট হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পণ্যের মার্কেটিং কিভাবে করবেন?

ঝুমা হোসেনঃ একজন ব্যবসায়ীর জন্য পণ্যেরমার্কেটিং করাটা খুবই জরুরী বিষয়। পণ্যের মার্কেটিং ...