ব্রেকিং নিউজ

৯৭০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার: ট্রাক জব্দ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: র‌্যাবের অভিযানে লক্ষ্মীপুর গামী একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৯ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জব্দ করা হয় তাদের ব্যবহিত ট্রাকটি।

বুধবার বিকেলে র‌্যাব-১১ লক্ষ্মীপুর সিপিসি-৩ ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃতরা হলো লক্ষ্মীপুর সদর উপজেলার বিনোদ ধর্মপুর এলাকার মো. সুমন, রায়পুর উপজেলার উত্তর পূর্ব কেরওয়া এলাকার মো. ওহিদউল্ল্যাহ ও কমলনগর উপজেলার চর-মারটিন এলাকার মো. জয়নাল আবেদীন।

র‌্যাব-১১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ও সিপিসি-৩, লক্ষ্মীপুর এর যৌথ অভিযানে নোয়াখালীর বেগমগঞ্জ থানার চৌমহনী এলাকায় কক্সবাজার থেকে লক্ষ্মীপুরগামী একটি ট্রাকে তল্লাশী চালানো হয়। পরে তল্লাশী চালিয়ে ট্রাক থেকে ৯ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা। এ সময় ইয়াবা পাচারের দায়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় তাদের ব্যবহিত ট্রাকটি।

র‌্যাব-১১ আদমজীনগর, নারায়ণগঞ্জ এর অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান, প্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা চট্টগ্রাম থেকে এনে নোয়াখালী, লক্ষ্মীপুর ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। মূলত ট্রাক চালানো তাদের একটি ছদ্মবেশ মাত্র। জিজ্ঞাসাবাদে তারা আরো স্বীকার করে যে তারা দীর্ঘদিন ধরে এভাবে অভিনব কৌশলে ইয়াবা পাচার করে আসছে এবং তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনাগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রিফাত হত্যা : অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সাজা

অনলাইন ডেস্ক : বরগুনার বহুল আলোচিত শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলার অপ্রাপ্ত ...