শিশুকে ধর্ষণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। চকলেটের প্রলোভন দেখিয়ে স্থানীয় বখাটে যুবক ইমরান ওই শিশুটিকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছে তার পরিবার। ভিকটিম শিশুটিকে শুক্রবার রাতে রক্তাক্ত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে দুপুরে সদর উপজেলার দালালবাজারের আমীরের ওয়ার্কশপের পেছনে এ ধর্ষণের ঘটনা ঘটে। অভিযুক্ত ইমরান চররুহিতা ইউনিয়নের বাসিন্দা। সে দালালবাজারের আমীরের ওয়ার্কশপে কাজ করতো বলে জানা যায়।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে অভিযুক্ত ইমরানকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন। ভিকটিমের মায়ের অভিযোগ, ঘটনার দিন প্রতিবেশী অন্য শিশুদের দিয়ে ইমরান চকলেট কিনে দেয়ার প্রলোভনে ভিকটিম শিশুটিকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। এ সময় ওই ওয়ার্কশপের পেছনে নিয়ে তাকে ধর্ষণ করে।

পরে শিশুটি চিৎকার দিয়ে রক্তাক্ত অবস্থায় কান্না করতে করতে বাসায় ফিরে। ঘটনার পর থেকে অভিযুক্ত ইমরান পলাতক রয়েছে। এ ঘটনার বিচার দাবী করেন ভিকটিমের মা।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলাশীষ রায় বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে, শিশুটির চিকিৎসা চলছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে অভিযুক্ত ইমরানকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here