৬ কোচিং সেন্টার সিলগালা, কারাদণ্ড-জরিমানা

সিলগালা

স্টাফ রিপোর্টার :: সরকারি নির্দেশ অমান্য করে কোচিং চালু রাখার দায়ে রাজধানীর ফার্মগেট ও ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে ছয়টি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসময় কোচিং সেন্টার সংশ্লিষ্ট মোট ১৮ জনকে বিভিন্ন মেয়াদে দণ্ড ও জরিমানা করা হয়।

রোববার (১০ ফেব্রুয়ারি) দুপুর থেকে রাজধানীর ধানমন্ডি ও ফার্মগেট এলাকায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

সারওয়ার আলম জানান, ঝিগাতলায় জয়যাত্রা, নবদিগন্ত, অনন্য ও ব্লেইজ নামে চারটি কোচিং সেন্টারের কার্যক্রম চালানোর দায়ে সিলগালা করা হয়েছে।

এসময় নবদিগন্তের সজীব খানকে ৯ হাজার টাকা জরিমানা, জয়যাত্রার কে এম নুরুল্লাহ হাসান, মুর্শিদুল আলম, রফিকুল ইসলাম, রাকিবুল ইসলাম ও জসিমকে ৫ হাজার টাকা করে জরিমানা, অনন্য ড্রিমস অ্যান্ড ক্রিয়েটিভিটির রেজাউল হাসানকে ১ হাজার টাকা এবং ব্লেইজ নামক কোচিং সেন্টারের সাইফুল ইসলাম, ইয়াসিন আরাফাত ও মাসরুব ওয়াহেদকে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়।

ফার্মগেট এলাকায় অভিযান চালিয়ে মবিডিক কোচিং সেন্টারের কার্যক্রম চলমান দেখতে পেয়ে কোচিং সেন্টারটি সিলগালা করা হয়েছে। ওই কোচিংয়ের মো. মঈন উদ্দিন চৌধুরি, সাব্বির হোসেন, পার্থ রায়, মো. শরিফকে একমাসের কারাদণ্ড ও হৃদিক দেবনাথকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

এছাড়া, গ্রিনরোডের বসু কোচিং সেন্টারের কামরুল হাসান, নুরল আলম ও রাজু সরকারকে এক মাসের কারাদণ্ড দেওয়ার পাশাপাশি কোচিং সেন্টারটি সিলগালা করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভয়াল ২১ আগস্ট আজ

স্টাফ রিপোর্টার :: ভয়াল ২১ আগস্ট আজ। ২০০৪ সালের এ দিনে রাজধানীর ...