নতুন করে বাবা হতে যাচ্ছেন ৬২ বছর বয়সী ব্রিটিশ তারকা ‘মিস্টার বিন’। মিস্টার বিন নামে পরিচিত হলেও, তার প্রকৃত নাম রোয়ান অ্যাটকিনসন।  তার প্রেমিকা ২৯ বছর বয়সী অভিনেত্রী লুইস ফোর্ড তাকে নতুন সন্তানের বাবা ডাক শোনাতে যাচ্ছেন।  সবকিছু ঠিক থাকলে কয়েক সপ্তাহের মধ্যেই তারা সন্তানের মুখ দেখতে পাবেন।  রোববারই গর্ভবতী লুইস ফোর্ডের ছবি প্রথম সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। এরপর এই জনপ্রিয় অভিনেতার বাবা হওয়ার খবর সামনে আসে।  রোয়ান অ্যাটকিনসনের প্রথম স্ত্রী বিবিসির মেকআপ আর্টিস্ট সুনেত্রা শাস্ত্রীর (৫৫) সঙ্গে বিচ্ছেদ হয় ২০১৪ সালে। তাদের বেন (২৩)ও লিলি (২১) নামে দুটি সন্তান রয়েছে। কয়েক বছর আগে মেয়ে লিলি বাবার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন।    ‘দ্য কোয়ার্টারমেইনস টার্মস’ নাটকে অভিনয়ের সময় লুইস ও রোয়ানের প্রথম পরিচয়।বিয়ে বিচ্ছেদের পর লুইস ফোর্ডের প্রেমে পুরোপুরি জড়িয়ে পড়েন বিন। এরপর থেকে তারা উত্তর লন্ডনে ৪৬ লাখ পাউন্ড ব্যয়ে নির্মিত কটেজে একসঙ্গে থাকছেন।  এখনও বিয়ে না হলেও তাদের ভালোবাসায় এতটুকু খামতি নেই। ডেইলি মেইল।  ডেস্ক নিউজ :: নতুন করে বাবা হতে যাচ্ছেন ৬২ বছর বয়সী ব্রিটিশ তারকা ‘মিস্টার বিন’। মিস্টার বিন নামে পরিচিত হলেও, তার প্রকৃত নাম রোয়ান অ্যাটকিনসন।
তার প্রেমিকা ২৯ বছর বয়সী অভিনেত্রী লুইস ফোর্ড তাকে নতুন সন্তানের বাবা ডাক শোনাতে যাচ্ছেন।

সবকিছু ঠিক থাকলে কয়েক সপ্তাহের মধ্যেই তারা সন্তানের মুখ দেখতে পাবেন।

রোববারই গর্ভবতী লুইস ফোর্ডের ছবি প্রথম সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। এরপর এই জনপ্রিয় অভিনেতার বাবা হওয়ার খবর সামনে আসে।

রোয়ান অ্যাটকিনসনের প্রথম স্ত্রী বিবিসির মেকআপ আর্টিস্ট সুনেত্রা শাস্ত্রীর (৫৫) সঙ্গে বিচ্ছেদ হয় ২০১৪ সালে। তাদের বেন (২৩)ও লিলি (২১) নামে দুটি সন্তান রয়েছে। কয়েক বছর আগে মেয়ে লিলি বাবার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন।

‘দ্য কোয়ার্টারমেইনস টার্মস’ নাটকে অভিনয়ের সময় লুইস ও রোয়ানের প্রথম পরিচয়।বিয়ে বিচ্ছেদের পর লুইস ফোর্ডের প্রেমে পুরোপুরি জড়িয়ে পড়েন বিন। এরপর থেকে তারা উত্তর লন্ডনে ৪৬ লাখ পাউন্ড ব্যয়ে নির্মিত কটেজে একসঙ্গে থাকছেন।

এখনও বিয়ে না হলেও তাদের ভালোবাসায় এতটুকু খামতি নেই।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here