ব্রেকিং নিউজ

৫ রাখালকে অপহরণ: ৫ লাখ টাকা মুক্তপণ দাবি

চর আবদুল্লাহ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগতির উপজেলায় একটি মহিষ খামার থেকে ৫ রাখালকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এরপর মোবাইল ফোনে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে তারা। মঙ্গলবার ভোরে রাতে উপজেলার চর আবদুল্লাহ এলাকায় এ ঘটনা ঘটে।

অপহৃত রাখালরা হলেন, চর আলেকজান্ডার এলাকার মোজাম্মেল হকের ছেলে রিপন হোসেন, আজাদ উদ্দিনের ছেলে আলমগীর হোসেন, মোহাম্মদ আলীর ছেলে রুবেল হোসেন, ছাদেক উল্যাহর ছেলে ইউসুফ হোসেন ও চরকাদিরা এলাকার নবী হোসেন।

অপহৃত রুবেল হোসেনের বাবা মোহাম্মদ আলী ও রিপন হোসেনের ভাই বাবুল মিয়া জানান, রামগতি উপজেলা থেকে চর আবদুল্লা আলাদা একটি দ্বীপ অঞ্চল। এ চরে কয়েক হাজার মহিষ লালন-পালন করা হয়। প্রতিটি মহিষের খামারে কয়েকজন করে রাখাল নিয়োজিত রয়েছেন। প্রতিদিনের মতো রাখালরা রাতে ঘরে ঘুমিয়ে ছিল। হঠাৎ ভোর রাতে অস্ত্রের মুখে ৫ রাখালকে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা। এরপর তাদের জিম্মি করে মোবাইল ফোনে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

টাকা না দিলে তাদের ছেড়ে দেবে না বলেও জানানো হয়। দ্রুত তাদের উদ্ধারের পুলিশ প্রশাসনের সহযোগিতা চেয়েছে অপহৃতদের স্বজনরা।

এদিকে জড়িতদের গ্রেফতার ও অপহৃত ৫ রাখালকে উদ্ধারের দাবি জানিয়ে খামার মালিকরা জানান, এ বিষয়ে রামগতি থানা পুলিশকে জানানো হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৫ রাখালকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কম্বল দেওয়া হলো মেহেরুননেছা বৃদ্ধাশ্রমে

মো. রওশন আলম পাপুল, গাইবান্ধা প্রতিনিধি :: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ...