শাহাবুদ্দিন পাননা, আমতলী (বরগুনা) প্রতিনিধি :: আমতলীতে করোনায় কর্মহীন হয়ে পরা দরিদ্র জনগোষ্ঠী বেদে, হিজরা, নরসুন্দর কামার, কুমার, মুচিদের মাঝে সোমবার দুপুর সাড়ে ১২ টায় কোভিড-১৯ ফুড ব্যাংক কর্মসূচীর মাধ্যমে ৫ টাকা কেজি দরে চাল বিতরণ করা হয়। পিভিএ হল রুমে তৃতীয় সপ্তাহের চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমতলী পৌর মেয়র মো. মতিয়ার রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত উপস্থিত ছিলেন বরগুনা জেলা বিশিষ্ট শিক্ষাবিদ প্রবীন রাজনীতিবিদ আলহ্জ্বা মো. শাহজাহান কবির, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মো. আমান তালুকদার, আমতলী প্রেসক্লাবের সভাপতি মো. রেজাউল করিম, সম্পাদক সৈয়দ নূহু উল আলম নবীন, আমতলী প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন, সাবেক সভাপতি খায়রুল বাশার বুলবুল ও সাবেক সম্পাদক মো. হাফিজুর রহমান রিয়াজ।

আমতলী পৌরসভার মেয়র ও অনুষ্ঠানের প্রধান অতিথি মো. মতিয়ার রহমান করোনা মোকাবেলায সরকারের পাশাপাশি এরকম একটি ব্যতিক্রমধর্মী উদ্যোগ নেয়ায় এনএসএসসহ যারা সহযোগিতার হাত প্রসারিত করেছেন তাদের সকলকে আন্তরিক অভিনন্দন জানান । পাশাপাশি তিনি এই কার্যক্রম অব্যাহত রাখার জন্য তার ব্যক্তিগত এবং পৌরসভার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here