৫ কোটি ছাড়িয়ে সালমান-দিশার ‘স্লো মোশন’

Bharat: Slow Motion Song | Salman Khan, Disha Patani |

ডেস্ক নিউজ :: সিনেমার লুক ও টিজার ও ট্রেইলরের পর প্রকাশ পেয়েছে সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমার প্রথম গান ‘স্লোমোশন’। গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল ও নাকাশ আজিজ এবং তাদের সঙ্গে ফিচ্যারিং করেছেন ভিশাল ও শেখর।

২৪ এপ্রিল টি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে গানটি। গানে সালমান খানে বিপরীতে দেখা যাচ্ছে দিশা পাটানিকে। বেশ জমেছে তাদের রসায়ন। প্রকাশের পর পরই ইউটিউবে ঝড় তুলেছে সালমান-দিশার স্লোমোশন। গান প্রকাশের দুই দিন পার হতে না হতেই ১ কোটি ৯২ লাখেরও বেশিবার গানটি দেখা হয়েছে।

গানটি প্রকাশের ১৯ দিনের মাথায় দেখা যাচ্ছে ৫ কোটিরও অধিকবার দেখা হয়েছে গানের ভিডিওটি। শুধু তাই-ই নয়, দর্শক-শ্রোতাদের প্রশংসায় ভাসছে গানটি। এই গান মুক্তির পরে সামাজিক যোগাযোগমাধ্যমে বেড়েছে দিশার অনুসরণকারীর সংখ্যা। এরই মধ্যে ছাড়িয়েছে ২০ মিলিয়ন ফলোয়ার।

কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে ‘ভারত’ সিনেমার সাড়ে তিন মিনিটের ট্রেলার। যেখানে নাম ভুমিকায় অভিনয় করেছেন সালমান খান। সিনেমাটিতে সালমান খানের বিপরীতে থাকছেন ক্যাটরিনাও। ছবিটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ভাষার ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে।

এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতর উপলক্ষ্যে ৫ জুন ‘ভারত’ সিনেমাটি মুক্তি পাবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফাতমাগুল

তুরস্কের ধারাবাহিক ‘ফাতমাগুল‘ আসছে দীপ্ত টিভিতে

স্টাফ রিপোর্টার :: প্রাচ্য ও পাশ্চাত্যের বিভিন্ন দেশে বিপুল জনপ্রিয়তা লাভের পর, ...