৫০ বছর পূর্তিতে স্যামসাংয়ের বিশেষ অফার

স্টাফ রিপোর্টার :: ৫০ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশের এক বিশেষ অফার দিচ্ছে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় প্রতিষ্ঠান স্যামসাং ইলেকট্রনিক্স। বাংলাদেশ একটি ক্যাম্পেইনের মাধ্যমে অফারগুলো চালু করেছে প্রতিষ্ঠানটি।

সীমিত সময়ের এই বিশেষ অফারে, স্যামসাং ক্রেতাদের চারটি স্মার্টফোন (গ্যালাক্সি এ৩০, গ্যালাক্সি এ৫০, গ্যালাক্সি এ৮০ এবং গ্যালাক্সি নোট নাইন) ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ শতকরা ১০০ ভাগ পর্যন্ত ক্যাশ ব্যাক সুবিধা দিচ্ছে।

গ্যালাক্সি এ৩০ এবং গ্যালাক্সি এ৫০ ক্রয়ের ক্ষেত্রে নিশ্চিতভাবে সর্বনিম্ন ২০০০ টাকা, গ্যালাক্সি এ৮০ ক্রয়ের ক্ষেত্রে ১৮,০০০ টাকা এবং নোট নাইন ক্রয়ের ক্ষেত্রে ২০,০০০ টাকা ক্যাশব্যাক সুবিধা পাবেন। ক্রেতাদের পাঠানো এসএমএসের ওপর ভিত্তি করে স্বয়ংক্রীয়ভাবে সফটওয়্যারের মাধ্যমে ক্যাশ ব্যাকের টাকার পরিমাণ নির্ধারণ করা হবে।

নির্ধারিত রেফ্রিজারেটর, টেলিভিশন, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার ও মাইক্রোওভেন ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা শতকরা ৫০ ভাগ পর্যন্ত ক্যাশ ব্যাক সুবিধা পাবেন। দুটি অফারই আগামী ০৪ অক্টোবর শুরু হয়ে ১৩ অক্টোবর পর্যন্ত চলবে। ক্রেতারা পণ্য ক্রয়ের সময় শো-রুম থেকে এসএমএম পাঠানোর মাধ্যমে এই সুযোগ লাভ করতে পারবেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সহজ ফুডে যুক্ত হলো ফুড চেইন এশিয়া

ঢাকা :: ফুড চেইন এশিয়ার সাথে চুক্তি স্বাক্ষর করলো সহজ ফুড। সম্প্রতি, ম্যানহাটন ...