৫’শ পরিবারের মাঝে কুরবানী গোসত ও আটা বিতরণ করেছে বেপারী ফাউন্ডেশন

মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, মোরেলগঞ্জ প্রতিনিধি:: প্রতি বছরের ন্যায় এবারও “সবার জন্য কুরবানী” এই শ্লোগানকে সামনে রেখে ঈদুল আজহা (কুরবানীর ঈদ) উপলক্ষ্যে সুবিধাবঞ্চিত ৫’শ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে কুরবানির গোসত ও আটা বিতরণ করেছে “সৃষ্টির সেবায় সামাজিক খেদমতের অঙ্গীকার নিয়ে প্রতিষ্ঠিত সামাজিক সেবা সসংগঠন বেপারী ফাউন্ডেশন মোরেলগঞ্জ।

শনিবার কুরবানীর প্রথম দিন দুপুরে পৌরসভার ২নং ওয়ার্ড বারইখালী বেপারী বাড়িতে এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশন এর আহবায়ক মো. নুরুল ইসলাম লাল বেপারী, যুগ্ম আহবায়ক মাষ্টার মো. এনামুল হক বেপারী, সদস্য মো.শাহ-জাহান বেপারী, মো. আনোয়ার হোসেন বেপারী।

ফাউন্ডেশন এর সদস্য সচিব সাংবাদিক মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম এর সার্বিক পরিচালনায় সেচ্ছাসেবক হিসেবে বিতরণ কার্যক্রমে দায়িত্ব পালন করেন ফাউন্ডেশন এর সদস্য মো.শফিকুল ইসলাম মাসুদ বেপারী, মো. মাহবুবুর রহমান বেপারী, মো. তারিকুল ইসলাম মানিক বেপারী, মো. আ. রশিদ বেপারী, বিএম. পারভেজ, বিএম. সুমন , বিএম. লিওন, বিএম. শাওন, বিএম. চয়ন বিএম. আসিফ ও বোপারী পরিবারের উজ্জল ভবিশ্বত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র বিএম. ইমরোজ হোসেন তৌফিক, বিএম. স্বজল, বিএম. রিমন, বিএম. সাবা, মেহেদী হাসান সিয়াম প্রমূখ।

তালিকাভূক্ত ৪’শ অসহায় দরিদ্র পরিবারের প্রতিটি পরিবারকে কুরবানির আদা কেজি গোসত ও ১ কেজি (প্যাকেটজাত) আটা মিলিয়ে একটি করে প্যাকেট হাতে তুলে দেয়া হয় এবং তালিকার বাইরেও শতাধিক অসহায় পরিবারের মাঝে গোসত বিতরণ করা হয়।

এছাড়াও মরহুম আবদুল বেপারীর পারিবারিক কুরবানি থেকে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীর হক আদায়ের সাথে সাথে এলাকার বলতে না পারা মানুষের বাড়ি বাড়ি গিয়ে ১ কেজি করে কুরবানির গোসত পৌছে দেয়া হয়।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনা বিষয়ে প্রশ্নোত্তরসহ সাপ্তাহিক সংবাদ সম্মেলন করতে সরকারের প্রতি আহ্বান

ঢাকা :: জনস্বাস্থ্যের জরুরি পরিস্থিতির এবং প্রকৃত অবস্থার তথ্য মানুষের কাছে লুকানো ...