৪৩ কেজি ওজন কমিয়ে চমকে দিলেন শ্রাবন্তী

ডেস্ক রিপোর্টঃঃ  ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। অভিনয়কে বিদায় জানিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন তিনি। সুযোগ পেলেই দুই মেয়েকে নিয়ে ঘুরতে আসেন বাংলাদেশে।

মিডিয়া ছাড়ার পর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন শ্রাবন্তী। তাই নিজের স্বাস্থ্যের দিকেও মনোযোগী হতে পারেননি। সেজন্য তার ওজন বেড়ে হয়েছিল ১১০ কেজি! তবে সেখান ৪৩ কেজি ওজন ঝরিয়ে নিজেকে আগের অবস্থানে নিয়ে এসেছেন অভিনেত্রী।

সম্প্রতি ফেসবুকে দুই সময়ের দুটি ছবিসহ একটি পোস্ট করেন শ্রাবন্তী। একটি ছবি তার ওজন বেড়ে যাওয়ার পর এবং অন্যটি ওজন কমানোর।

ছবি দুটির ক্যাপশনে শ্রাবন্তী লেখেন, ‘আগে ওজন ছিল ১১০ কেজি। এখন ৬৭ কেজি। কিছু কিছু আপা আর ভাইয়াদের ধারণা, আমি আবার নতুন করে অভিনয় শুরু করতে যাচ্ছি। দুঃখিত, সেটা সত্যি নয়। তাই শান্ত হোন। আলহামদুলিল্লাহ, আমি আমার দুই মেয়েকে নিয়ে ভালো আছি। আমার জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, শ্রাবন্তী ছোট পর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করে দারুণ জনপ্রিয়তা পান। এরপর ‘রং নাম্বার’ ও ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করে বড় পর্দায়ও বেশ সাড়া ফেলেন।

২০১০ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ও এনটিভির সাবেক মহাব্যবস্থাপক মোহাম্মদ খোরশেদ আলমকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১১ সালে জন্ম নেয় এই দম্পতির প্রথম সন্তান রাবিয়াহ। ২০১৫ সালে জন্ম নেয় দ্বিতীয় মেয়ে আরিশা। ২০১৮ সালে খোরশেদ আলমের সঙ্গে বিচ্ছেদ হয় তার।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here