ব্রেকিং নিউজ

৩দিন ব্যাপি “বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসব” শুরু

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে “বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসব ২০২০” উৎসবের রঙ্গিন সবুজ পাহাড়।

রোববার সকাল থেকে খাগড়াছড়ির রিছাং ঝর্ণা, বিকেলে জেলা পরিষদ হর্টি কালসার পার্কে আলাদা আলাদা ভাবে অ্যাডভেঞ্চার উৎসবের উদ্বোধন করা হয়। খাগড়াছড়ি পার্বত্য এ জনপদে ১২-১৪ জানুযারী ৩দিন ব্যাপি চলবে এ অ্যাডভেঞ্চার উৎসব।

সকালে সবুজে বেষ্টিত খাগড়াছড়ির রিছাং ঝর্ণায় বেলুন ও ফিতা কেটে বঙ্গবন্ধু জাতীয় অ্যাডভেঞ্চার উৎসব ২০২০ উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। বিকেলে খাগড়াছড়ি জেলা পরিষদ হর্টিকালসার পৌরসভার মেয়র রফিকুল আলম আনুষ্ঠানিক উদ্বোধন করে। এতে উদ্বোধক ও অতিথিরা পাহাড়ের সম্ভবনা ও অ্যাডভেঞ্চার উৎসব নিয়ে তাদের মতামত তুলে ধরেন।

এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক ভাইস চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ (অতিরিক্ত সচিব)সহ স্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাসহ পার্বত্য জেলা খাগড়াছড়ি,রাঙ্গামাটি, বান্দরবান থেকে অ্যাডভেঞ্চার উৎসবে অংশ নেওয়া টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।

এতে বাংলাদেশ, ভারত, নেপাল ও থাইল্যান্ডসহ ৪টি দেশের টিম সদস্য ও প্রতিনিধিরা এতে অংশ গ্রহণ করে। প্রধান অতিথি ও উদ্বোধকসহ আগত অতিথিরা অ্যাডভেঞ্চার ও পাহাড় থেকে রশি দিয়ে নিচে নামার দৃশ্য অবলোকন করে। এতে বিভিন্ন কর্মসূচী হাতে নেওয়া হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনার ক্ষতি মোকাবিলায় ৫টি প্যাকেজে ঘোষণা প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার :: করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে দেশে সম্ভাব্য অর্থনৈতিক ক্ষতি মোকাবিলায় ...