জাতীয় নজরুল সম্মেলন হবে লক্ষ্মীপুরে

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: কবি নজরুল ইনস্টিটিউটের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হবে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন।

বৃহস্পতিবার থেকে শুরু হয়ে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে শনিবার শেষ হবে এ সম্মেলন। এছাড়াও ৫দিন ব্যাপি লক্ষ্মীপুর জেলা পরিষদ হলরুমে চলছে নজরুল সংগীত প্রশিক্ষন। প্রশিক্ষনে জেলার ৫০ জন শিল্পী গ্রহন করেছে।

বুধবার দুপুুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান।

তিনি আরো জানান, ১৪ নভেম্বর সকালে লক্ষ্মীপুর কালেক্টরেট ভবন প্রাঙ্গণে র‌্যালি ও আলোচনা সভা, বিকালে নজরুল জীবন পরিক্রমা তথ্যচিত্র প্রদর্শনী এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে হবে। ১৫ নভেম্বর সকালে লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজে আলোচনা সভা, বিকালে নজরুল জীবন পরিক্রমা তথ্যচিত্র প্রদর্শনী এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান। ১৬ নভেম্বর সকালে লক্ষ্মীপুর সরকারি কলেজে আলোচনা সভা, বিকালে সনদ ও পুরস্কার বিতরণ এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে কার্যক্রমের সমাপনী হবে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাংবাদিক সেলিম উদ্দিন নিজামী, প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন জবু, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলুসহ সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরণখোলায় নির্মানাধীন বেড়িবাঁধ পরিদর্শণে শেখ হাসিনা সেনা নিবাসের জিওসি

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি ::ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ বাগেরহাট জেলার শরণখোলা সাউথখালী ...