ডেস্ক রিপোর্ট::  দুরারোগ্য মায়েস্থেনিয়া গ্রাভিস (Myasthenia gravis) রোগে আক্রান্ত দরিদ্র পরিবারের মেয়ে তাহ্সিন পারভীন লামিয়া। তার চিকিৎসায় ২০ লাখ টাকার প্রয়োজন। এই ব্যয়বহুল চিকিৎসা করানো তার পরিবারের পক্ষে সম্ভব নয়। মেধাবী এই শিক্ষার্থীকে বাঁচাতে সকলের সহযোগিতা কামনা করেছে তার পরিবার।

তাহ্সিন পারভীন লামিয়া নয়াবাটী হাজী শরিয়ত উল্লাহ্ বিদ্যাপীঠের শিক্ষার্থী। সে এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে

অসুস্থ শিক্ষার্থী তাহ্সিন পারভীন লামিয়ার চাচা নূর হাসান জনি জানান, লামিয়া খুবই মেধাবী শিক্ষার্থী। তার বাবা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। সেখানকার বেতন দিয়ে বর্তমানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বাজারে সংসার পরিচালনায় হিমশিম খেতে হয়। এরমধ্যে লামিয়া দুরারোগ্য মায়েস্থেনিয়া গ্রাভিস রোগে আক্রান্ত হয়ে ঢাকার আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। অত্যন্ত ব্যয়বহুল এ রোগের চিকিৎসায় প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন। যা হতদরিদ্র পরিবারের পক্ষে জোগাড় করা অসম্ভব। নিরুপায় হয়ে পরিবারটি সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিবর্গের নিকট সাহায্যের জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

মানবিক বিষয়টি বিবেচনা করে সম্ভাবনাময় এই মেধাবী শিক্ষার্থীর জীবন বাঁচাতে এগিয়ে আসতে সকলের প্রতি আহ্বান জানিয়েছে তার পরিবারের সদস্যরা।

সাহায্য পাঠানোর জন্য শিক্ষার্থীর অভিভাবকের বিকাশ নম্বর: ০১৯২৭-৯৭৫৮৬০ (পার্সোনাল)।

এ ছাড়া ব্যাংকের হিসাব নম্বর : নাম: তাজ মোহাম্মদ। হিসাব নং-7863241000127315

ব্যাংক: ইউসিবিএল, সোনাডাঙ্গা উপ-শাখা, খুলনা।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here