১৫ কোটি রুপি দিয়েছেন শাহরুখ খান

শাহরুখ খান

ডেস্ক নিউজ :: সম্প্রতি ভারতের কাশ্মীরে ঘটে যাওয়া জঙ্গি হামলায় নিহত সেনা সদস্যদের পরিবারের পাশে গিয়ে দাঁড়িয়েছেন বলিউডের বেশ কয়েকজন তারকা। এই তালিকায় আছেন বলিউড বিগ বি অমিতাভ বচ্চন, সালমান খান, অক্ষয় কুমার, অজয় দেবগনসহ অনেকে। তবে শুরু থেকে নাম ছিলো না বলিউড বাদশা শাহরুখ খানের। যদিও ঘটনার পরপরই কিং খানের টুইট বার্তায় দেখা গিয়েছিল নিহত সেনাদের শ্রদ্ধা জানাতে। তবে নিহত ও আহত সেনা সদস্যদের আর্থিক সহায়তার ব্যপারে কোন ঘোষণা দেননি তিনি।

এর আগে পাকিস্তানে গ্যাস দুর্ঘটনায় মৃত ও আহত লোকজনের পরিবারকে কিং খান ৪৫ কোটি রুপি দান করেছিলেন। অথচ পুলওয়ামার ঘটনায় আর্থিক সাহায্যের ঘোষণা না দেয়ায় ভারতের পাশাপাশি বিশ্ব গণমাধ্যেেম রীতিমতো সমালোচিত হয়েছেন তিনি।

তবে সম্প্রতি প্রকাশ পেল আসল সত্য। শাহরুখ খান না জানালেও ইতোমধ্যে তার দেয়া সহায়তার খবর প্রকাশ পেয়েছে।

জানা যায়, শাহরুখ আরো আগেই নিহত সেনা পরিবারের পাশে দাঁড়িয়েছেন। এছাড়া দেশের বিভিন্ন বিপর্যয়ে এর আগেও বহুবার শাহরুখ বিভিন্ন অঙ্কের টাকাও দান করেছেন। তবে সেটা প্রকাশ্যে আসুক তা চাননি বলিউড বাদশা। সে কারণেই নিহত সেনা পরিবারকে দেওয়া ১৫ কোটি রুপি বা প্রায় ১৮ কোটি টাকা দেয়ার খবরও তিনি রেখেছিলে গোপন করে।

তবে তার এ গোপনীয়তা আর তিনি ধরে রাখতে পারলেন না। সে দেশের কংগ্রেস নেতা সালমান নিজামি তার টুইটারে জানিয়েছেন শাহরুখের দান সম্পর্কে। তিনি লিখেছেন, পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় নিহত লোকজনের পরিবারের জন্য ১৫ কোটি রুপি দিয়েছেন শাহরুখ খান। তবে এ ব্যাপারে তিনি কাউকে জানাতে চাইছিলেন না। কিন্তু সাম্প্রতিক সময়ে শাহরুখের বিপক্ষে যে সব খবর দেখতে পাচ্ছি তাতে বিষয়টি জানাতে বাধ্য হয়েছি।’ তবে এ নিয়ে বলিউড বাদশার পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেহেরুন নেছা রুমার গল্প ‘তবুও জীবন’

মেহেরুন নেছা রুমা :: চিন্তার পাহাড়টা মাথায় নিয়ে হাঁটতে হাঁটতে কখন যে রাজউক ...