১২তম দিনেও মানুষের দুয়ারে ত্রাণ পৌঁছে দিচ্ছেন বায়েজীদ ভূঁইয়া

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ১২তম দিনেও স্বল্প আয়ের মানুষের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার মহতী কাজ চালু রেখেছেন লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এবং সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একে এম শাহজাহান কামাল। তার পক্ষে মানুষের দুয়ারে ত্রাণ পৌঁছে দিচ্ছেন এপিএস বায়েজীদ ভূঁইয়া।

তিনি মাঠপর্যায়ে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের সচেতন করছেন এবং খাদ্য সহায়তায় পৌঁছে দিচ্ছেন। এতে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন বায়েজীদ ভূঁইয়া। বৃহস্পতিবার ১২তম দিনেও খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন তিনি। এ পর্যন্ত সদর উপজেলায় সংসদ সদস্য এবং সাবেক মন্ত্রী একেএম শাহজাহান কামালের পক্ষে প্রায় সাড়ে আট হাজার প্যাকেট খাদ্য সহয়তা বিতরণ করে ইতোমধ্যে এলাকায় আলোড়ন সৃষ্টি করেছেন সাবেক যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া।

বায়েজীদ ভূঁইয়া জানান, সাবেক মন্ত্রী এবং লক্ষ্মীপুর সদর-৩ আসনের সাংসদসদস্য শাহজাহান কামালের নেতৃত্বে করোনা মোকাবেলায় তৎপর রয়েছি। তিনি সার্বক্ষণিক এলাকার জনগণের খোঁজ খবর রাখছেন। তার নির্দেশে জনগণের কল্যাণ নিশ্চিত করতে মাঠে রয়েছি। এ উপজেলায় নিম্ন বিত্ত মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি। আমরা চাই সকলে নিজের বাড়িতে অবস্থান করুক। চলমান সংকট মোকাবেলায় জনগণের সহযোগিতা প্রত্যাশা করছি। যেকোনো পরিস্থিতিতে জনগণের পাশে আছি। ইনশাল্লাহ থাকবো। সহয়তার জন্য খাবার যথেষ্ট মজুদ রয়েছে বলেও জানান তিনি।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা ছাত্রলীগের আহবায়ক নজরুল ইসলাম ভুলু।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিনেমা স্ট্যাইলে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন ...