১০ হাজার পরিবারের পাশে জজ ভূঞা গ্রুপের চেয়ারম্যান জুয়েল

স্টাফ রিপোর্টার :: করোনাভাইরাসের প্রকোপে গোটা পৃথিবী যেন থমকে গেছে। বাংলাদেশেও দিনে দিনে বাড়ছে এই ভাইরাসের প্রকোপ। সারাদেশে চলছে সরকারি ছুটি। গণপরিবহন বন্ধ আর অঘোষিত লকডাউনে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষেরা। জাতির এই ক্রান্তিলগ্নে মানবতার সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন দেশের শীর্ষস্থানীয় শিল্প উদ্যোক্তা প্রতিষ্ঠান জজ ভূঞা গ্রুপ।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফায়জুর রহমান ভূঞা জুয়েল (সিআইপি) মানবতার সেবায় স্থাপন করেছেন অনন্য দৃষ্টান্ত।  মহামারী করোনা মোকাবিলায় ১০ হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছেন তিনি। তাঁর নিজ এলাকা নরসিংদী জেলাসহ দেশের বিভিন্ন জেলার দরিদ্র অসহায় ১০ হাজার পরিবারের ১ মাসের চাল-ডাল-তেল-নুনসহ খাবারের দায়িত্ব গ্রহণ করেছেন তিনি।

শুধু তাই নয়, ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের জন্য ২ হাজার পিপিই বা পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস ও ওষুধ সামগ্রী বিতরণ করেছেন। সাধারনভাবেই একজন দানবীর হিসেবে পরিচিতি রয়েছে ইঞ্জিনিয়ার ফায়জুরের। তবে ১০ হাজার পরিবারের দায়িত্ব প্রসঙ্গে আনুষ্ঠানিকভাবে কিছু বলতে রাজি হননি তিনি। দানের বিষয় ফলাও করে প্রচারে আপত্তি রয়েছে তার। তবে জাতির এমন দুর্দিনে সব ক্ষমতাবান মানুষেরই এগিয়ে আসা উচিত বলে মনে করেন তিনি।

তবে তাঁর ব্যবসায় প্রতিষ্ঠানের কর্মীদের সঙ্গে কথা বলে এ বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। এমনকি প্রতিষ্ঠানের কর্মীদের জন্যও আগাম বেতন এবং রেশনের ব্যবস্থা করে সবার মন কেড়ে নিয়েছেন জজ ভূঞা গ্রুপের চেয়ারম্যান ফায়জুর রহমান ভূঞা জুয়েল।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাতিয়ায় নদীর পাশে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার 

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীর পাড় থেকে ...