ডেস্ক রিপোর্ট : : রাজশাহী মহানগরীতে এক শিশুকে ১০ টাকা দেওয়ার লোভ দেখিয়ে ধর্ষণ এবং ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। গত ২১ মার্চ রাত ৯টার দিকে নগরীর হড়গ্রাম চারখুটার মোড় এলাকার একটি জঙ্গলে এ ঘটনা ঘটে।

এ সময় অভিযুক্ত শিশুকে (১৬) ধরে পুলিশে দেয় এলাকাবাসী। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

ভুক্তভোগী শিশুর মা নগরীর কাশিয়াডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। অভিযুক্ত শিশুও ওই এলাকার বাসিন্দা।

ধর্ষণের শিকার ওই শিশুটির বাবা জানান, তার শিশুকন্যা গত ২১ মার্চ রাত সাড়ে ৮টার দিকে হরগ্রাম চারখুঠার মোড় এলাকার একটি দোকানে পণ্য কিনতে যায়। এ সময় তাকে ১০ টাকার প্রলোভন দেখিয়ে ওই বখাটে পাশের একটি জঙ্গলে নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। এ সময় তার মেয়ের চিৎকারে প্রতিবেশীরা ছুটে গিয়ে তাকে হাতেনাতে ধরে ফেলে। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে আটক করে। এরপর থানায় গিয়ে তার মেয়ে জবানবন্দি দেয়।

অভিযুক্ত ওই ছেলের বাবা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলেও অভিযোগ করেছেন ধর্ষণের শিকার ওই শিশুর বাবা।

নগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, ধর্ষণের অভিযোগে শিশুটির মা বাদী হয়ে মামলা করেছেন। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে অভিযুক্তকে সোমবার (২২ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আর শিশুটিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here