ডেস্ক রিপোর্ট::  বরগুনা-১ আসনে সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মো. নাজমুল ইসলাম নাসিরকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমানের বিরুদ্ধে।

সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের পরীরখাল বাজারে নির্বাচনী প্রচারণা সভার বক্তব্যে বৃহস্পতিবার সন্ধ্যায় এ অভিযোগ করেন ইউপি চেয়ারম্যান নাসির। তবে অভিযোগ অস্বীকার করেছেন স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমান। আর প্রমাণ থাকলে নাসিরকে আইনের আশ্রয় নিতে বলেছেন এই আসনে নৌকার প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

নাসির বলেন, এই ইউনিয়নের একজন বাসিন্দা স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। তিনি এই মঞ্চে দাঁড়িয়ে গত ২৯ তারিখে কয়েকটি কথা বলেছেন। কথাগুলো শুধু আমাকেই বলেননি, এই অঞ্চলে যারা প্রবীণ রাজনীতিবিদ তাদেরও বলেছেন। সেদিন এই মঞ্চে দাঁড়িয়ে সরাসরি বক্তব্যে আমাকে কুপিয়ে হাত-পা কেটে হত্যার হুমকি দিয়েছেন। আমি তার এ বক্তব্য ফেসবুক লাইভে শুনেছি। আমি আপনাদের কাছে এর বিচার চাই।

একই সভায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, সে মূলত প্রথম দিকে আমাদের দল করেনি। সে ছাত্রলীগ করা ছেলে না, সে খুব কষ্ট করে রাজনীতি করেছে আমি দেখেছি। তাকে আমি রিকোয়েস্ট করে আমাদের দলে এনেছি। হঠাৎ করে তিনি এখন নানান কথা বলে এখানে একটা গোলযোগ তৈরি করতে চান। এখানে মানুষকে হত্যা করতে চান। আমার আওয়ামী লীগের নেতা নাসির চেয়ারম্যানকে তার ইউনিয়নে বসে তাকে হত্যা করার কথা বলে। কী ক্ষমতা আছে তার, হত্যা করার? এ সমস্ত কথা আমরা বরদাশত করব না।

পরে নাসিরকে উদ্দেশ করে শম্ভু বলেন, এ কথার যদি প্রমাণ থাকে তুমি অবশ্যই আইনের আশ্রয় নেবে। কিন্তু আইন হাতে তুলে নেওয়া যাবে না।

অভিযোগের বিষয় অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমান বলেন, কাউকে হুমকি দিয়ে কোনো বক্তব্য আমি দেইনি। আমার বিরুদ্ধে অপপ্রচার করে আমাকে ফাঁসানোর চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here