ডেস্ক রিপোর্ট::  ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে কুমিল্লার হোমনা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তাতে টানা দ্বিতীয়বারের মতো জয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান রেহেনা বেগম।

বুধবার (৫ জুন) ফলাফল ঘোষণা শেষে তাকে বিজয়ী ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্ষেমালিকা চাকমা।

ঘোষিত ফলাফলে জানা গেছে, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল মজিদের স্ত্রী রেহেনা বেগম আনারস প্রতীকে পেয়েছেন ৪০ হাজার ২৭৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হোমনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান বাবুল মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ২৩০ ভোট।

হোমনা উপজেলায় ১ লাখ ৭৯ হাজার ২৪৩ জন ভোটারের মধ্যে ৯৪ হাজার ১৭৪ জন পুরুষ এবং ৮৫ হাজার ৬৯ জন নারী ভোটার রয়েছেন। এ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তারা হলেন, কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদের স্ত্রী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান আবুল ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. শহীদ উল্লাহ (ঘোড়া)।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here