আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: অভিনব কৌশলে হোটেল ব্যবসায়ের আড়ালে মাদক ব্যবসায়ের দায়ে হাতে নাতে আটক এক মাদক ব্যবসাীয়কে ২ বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত ।

আজ রবিবার নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা বাজারে নিজ হোটেল থেকে এ মাদক ব্যবসায়ীকে ১০ টি ছোট ছোট গাজার টোপলাসহ পুলিশ আটক করে।

গোপন খবর সূত্রে কিশোরগঞ্জ থানার এস আই রেজাউল করিমের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বড়ভিটা কৃষি ব্যাংক সংলগ্ন নুরুজ্জামানের হোটেলে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী নুরুজ্জামানের (৩০) কাছ থেকে ১০ টোপলা গাজা উদ্ধার করে পুলিশ। হোটেল ব্যবসায়ের আড়ালে মাদক ব্যবসায়ের দায়ে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী বড়ভিটা বাজারস্থ মৃত পাগলু মামুদের পুত্র। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই মাদক ব্যবসায়ীকে ২ বছরের কারাদন্ড প্রদান করেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল কালাম আজাদের সাথে কথা হলে তিনি জানান, হোটেল ব্যবসায়ের আড়ালে মাদক বিক্রীর অভিনব কৌশল অবলম্বন করে ওই মাদক ব্যবসায়ী। তাকে মাদক বিক্রীর দায়ে ২ বছর কারাদন্ড প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here