ডেস্ক রিপোর্ট::  পটুয়াখালীর কলাপাড়ায় মৎস্যবন্দর আলীপুরের ‘ভাই ভাই’ আবাসিক হোটেল থেকে মো. শফিকুর রহমান (৭০) নামের সাবেক এক বন কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১২ জুন) বেলা ১১টায় হোটেলের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ।

নিহত শফিকুর রহমান চাঁদপুরের চান্দরা পাটোয়ারী বাড়ি এলাকার মতিউর রহমানের ছেলে। শফিকুর রহমান বাংলাদেশ বন বিভাগের সাবেক রেঞ্জ কর্মকর্তা।

পুলিশ ও হোটেল সূত্রে জানা যায়, গত ২৩ সালের ডিসেম্বর মাসের ৩০ তারিখ শফিকুর এই হোটেলের ১১নং রুমে ব্যাচেলর ভাড়াটিয়া হিসেবে ওঠেন। গতকাল রাতে তিনি খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। এরপর বুধবার সকালে হোটেল কর্তৃপক্ষ নাস্তা খাওয়ার জন্য ডাকাডাকি করলে কোনো সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজনকে খবর দেয়। এ সময়ে হোটেলের জানালার ফাঁক দিয়ে তার মরদেহ খাটের পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় তারা।

মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেল তালুকদার বলেন, আমরা এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করি। এখন অপেক্ষা করছি পটুয়াখালী থেকে ক্রাইমসিনের সদস্যদের জন্য। তাদের কাজ শেষ হলে, ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here