হিলিতে ৩০ জনকে জরিমানা

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধি :: সীমান্তবর্তী উপজেলা হাকিমপুর হিলি বন্দরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টি ও সামাজিক দূরুত্ব নিশ্চিত করতে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর সমন্বয়ে টহল জোরদার করা হয়েছে। এ সময় ভ্রাম্যমান আদালতে ৩০ জনের কাছ থেকে জরিমানা আদায় করা হয়।

বৃহস্পতিবার দুপুর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলমের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের মধ্যমে অভিযান পরিচালিত হয়।

এতে সেনাবাহিনীর লেফটেন্যান্ট আসিফের এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টহল দেয় এবং মাইকিং করে জনগণকে বাড়িতে নিরাপদে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দেন। এ সময় অভিযানে সার্বিক সহযোগীতা করেন হাকিমপুর থানা পুলিশের সদস্যরা।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল জানান, সীমান্তবর্তী এই উপজেলাকে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে করতে প্রশাসন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আমাদের টহল আরো জোরদার করা হয়েছে। কিছু এলাকায় সরকারী নির্দেশ অমান্য করে বিনা কারণে বাড়ির বাহিরে আসা পথচারী ও দোকান খোলা রাখায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩০ জনের কাছ থেকে ১৩ হাজার ৭শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটোরে র‍্যাবের হাতে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ৪  

রাজু দে, নাটোর প্রতিনিধি :: নাটোরে বিপুল পরিমাণ গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে ...