গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি ::

দিনাজপুরের হিলিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ হিসেবে কম্পিউটার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (জাইকা) এর অর্থায়নে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে এসব কম্পিউটার বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।

এসময় হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বোরহান উদ্দিন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,ছাতনী রাউতারা জি এম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ নুরুল
ইসলাম, রিকাবী চকচকা আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহাবুর রহমান,পাউশগাড়া স্কুল এন্ড কলেজ এর ভারপ্রাপ্ত প্রিন্সিপাল সেলিম রেজা, হাবিবপুর ফাজিল মাদ্রাসা প্রিন্সিপাল হারুন উর রশিদ, বাঁশমুড়ি দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলজার আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদসহ অনেকে।

উপজেলা নিবার্হী অফিসার নুর-এ আলম বলেন,শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার গুনগত মান উন্নয়নে জাইকার অর্থায়নে এবার উপজেলার প্রায় ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার বিতরণ করা হয়েছে। ইতিপূর্বে ও কম্পিউটার বিতরণ করা হয়েছে এবং পরবর্তীতে পর্যায়ক্রমে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here