অলংকার গুপ্তা, হাবিপ্রবি প্রতিনিধি ::

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড এন্ড প্রসেসিং ইঞ্জিনিয়ারিং (এফপিই) ডিগ্রীর মহা পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৭ ও ১৮ ফেব্রুয়ারিতে। এই বিশাল উৎসবে শামিল হবে চলমান এবং প্রাক্তন মোট ১৮টি ব্যাচের সকল শিক্ষার্থীরা।

এফপিই পূর্ণমিলনী উদযাপন কমিটি অনুষ্ঠানকে কেন্দ্র করে গতকাল শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল ৩.৩০ মিনিটে হাবিপ্রবি সাংবাদিক সমিতির অফিসরুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। এসময় লিখিত বক্তব্য পাঠ করেন পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক মোঃ জাভেদ হোসেন।

তিনি বলেন, “২০০৫ সাল থেকে ৪টি বিভাগের সমন্বয়ে যাত্রা শুরু করে “বিএসসি ইন ফুড এন্ড প্রসেস ইঞ্জিনিয়ারিং” ডিগ্রী। এটি বিশ্ববিদ্যালয়ের অন্যতম পুরনো এবং স্বয়ংসম্পূর্ণ ডিগ্রী। এ পর্যন্ত মোট ১৩টি ব্যাচ বের হয়ে গেছে এবং বর্তমানে ৫টি ব্যাচ চলমান রয়েছে। আমাদের সেরকম কোনো এলামনাই অ্যাসোসিয়েশন না থাকায় আমরা মিলিত হতে পারি না বা পরস্পরের সাথে পরিচিত হওয়ার সুযোগ পাই না। সাধারণত সকল ব্যাচের শিক্ষার্থীদের মাঝে পারস্পরিক পরিচিতির জন্যই এই পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে।”

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এফপিই পুনর্মিলনী উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক ও ফুড প্রসেসিং এন্ড প্রিজার্ভেশন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মোজাফফর হোসেন সহ উক্ত ডিগ্রির প্রাক্তন শিক্ষার্থীরা এবং বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকবৃন্দ।

হাবিপ্রবিতে অনুষ্ঠিতব্য দুই দিন ব্যাপী এই মহা আয়োজনকে ঘিরে থাকছে অতিথি আপ্যায়ন ও শুভেচ্ছা সামগ্রী বিতরণসহ ্যালী, স্মৃতি বিতরণ, ক্যারিয়ার বিষয়ক আলোচনা, এলামনাই পরিচিতি, ক্রেস্ট প্রদান, সাংস্কৃতিক সন্ধ্যা ও কনসার্ট, গ্রান্ড ডিনার, মজার খেলাধুলাসহ আরও বিবিধ চমক।্য

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here