হাতিয়ায় জীবাণুনাশক স্প্রে মেশিন সিপিপি ভলেন্টিয়ারদের মাঝে বিতরণ 

মোঃ এনায়েত হোসেন, হাতিয়া প্রতিনিধি ::  ঘূর্ণিঝড় আম্ফান উপলক্ষে হাতিয়া উপজেলা ঘূর্ণিঝড় প্রস্তুতি ও সিপিপি কার্যালয়ের সামনে ইউএনডিপির উদ্যোগে, বাংলাদেশ আইসিবিএ-এআর প্রকল্পের মাধ্যমে আম্ফান এর আগাম সতর্কবার্তা প্রচারের লক্ষে সাইক্লোন সেন্টারের মাঝে করোনা ভাইরাসের প্যানডেমিক বিস্তার রোধ কল্পে জীবাণুনাশক প্রয়োগ, হাত ধোয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে হাতিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ২শটি সাইক্লোন সেন্টারের স্বাস্থ্য ও পরিবেশ সম্মত ভাবে গড়ে তোলার লক্ষ্যে জীবাণুনাশক স্প্রে মেশিন, হাত ধোয়ার সাবান মাক্সসহ হাতিয়া দ্বীপের এক হাজার সিপিপি ভলেন্টিয়ারের মাঝে বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করেন হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম।

এসময় উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা ইউএনডিপির প্রতিনিধিগণ, উপজেলা ঘূর্ণিঝড় প্রস্তুতি ও সিপিপি সহকারী পরিচালক মোঃ বদিউজ্জামান সহ আরও অনেকে।

হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম জানান, ঘূর্ণিঝড় চলাকালীন সময় হাতিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে আশ্রয় কেন্দ্রে প্রবেশ করার সময় সাধারণ জনগণ সাবান দিয়ে হাত ধৌত করতে এবং করোনা মহামারি মূহুর্তে মানুষ যেন আশ্রয় কেন্দ্রে সুস্থ্য থাকতে পারে এজন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে। এধরণের ভালো একটা উদ্যোগের জন্য ইউএনডিপিকে ধন্যবাদ জানাই।

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভাইকে পরিকল্পিত ভাবে হত্যার দাবি ছোট বোনের 

  রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :: আমার ভাই মানসিক ভারসাম্যহীন আনোয়ারুল ...