মোঃ এনায়েত হোসেন, হাতিয়া প্রতিনিধি :: নোয়াখালী জেলার দ্বীপ হাতিয়া উপজেলায় ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

তমরদ্দি ইউনিয়নের নদীর তীরবর্তী বেড়ি বাঁধের পশ্চিম পাশে বাংলাদেশ কোস্ট গার্ডের টিম ত্রাণ সামগ্রী নিয়ে নিজ হাতে বা, কাঁদে করে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম, হাতিয়া দক্ষিণ জোন কোস্ট গার্ড কমান্ডার লেফটেন্যান্ট বিশ্বজিৎ বড়ুয়া। এছাড়াও আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কোস্ট গার্ডের সদস্যবৃন্দ।

নদীর তীরবর্তী এলাকার বেড়ি বাঁধের ঘূর্ণিঝড় আম্পানের ক্ষতিগ্রস্ত অসহায় লোকজন হাতে ত্রাণ পেয়ে খুবই খুশি।

স্থানীয় এলাকার লোকজন জানান, সরকারি কোন ত্রাণ সামগ্রী হাতিয়া উপজেলায় যদি আসে তাহলে কোস্ট গার্ড বা, প্রসাশনের মাধ্যমে বিতরণ করা হয় তাহলে সঠিক ভাবে গরীব লোকজন এই ত্রাণ সামগ্রী পাবে বলে তাদের বিশ্বাস।

ত্রাণ বিতরণ শেষে কোস্ট গার্ড কমান্ডার লেঃ বিশ্বজিৎ বড়ুয়া এলাকার সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে রাস্তায় চলাচল করার জন্য অনুরোধ জানান এবং জরুরী কাজ ছাড়া বাজার বা রাস্তায় যেন বের না হওয়া ও পরিষ্কার পরিচ্ছন্নতা ভাবে থাকার জন্য পরামর্শ দেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here