ব্রেকিং নিউজ

হাতিয়ায় গ্রেপ্তার-২: রামগতিতে অস্ত্র তৈরির কারখানার সন্ধান

মুুুজাহিদুুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর হাতিয়ার ভয়ারচর এলাকায় অভিযান চালিয়ে দু’জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছে, হাতিয়ার ভয়ারচরের বাসিন্দা বাবলু (৩২) ও আনোয়ার হোসেন (৫৬) । এসময় তাদের কাছ থেকে তিনটি এক নলা বন্দুক, দু’টি এলজি, একটি বন্দুকের গুলি ও অস্ত্র তৈরির বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব।

রবিবার (১৫ মার্চ) ভোর থেকে সকাল পর্যন্ত র‌্যাব-১১ এর স্পেশাল কোম্পানির কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী পিপিএম এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

র‌্যাব-১১ এর স্পেশাল কোম্পানির কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী পিপিএম বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র ক্রয়-বিক্রির খবর পেয়ে র‌্যাব-১১ সিপিএসসি নারায়ণগঞ্জ ও সিপিসি-৩ লক্ষ্মীপুর প্রথমে হাতিয়ার ভয়ারচরে অভিযান চালায়। এসময় পাঁচটি আগ্নেয়াস্ত্রসহ বাবুল ও আনোয়ারকে গ্রেপ্তার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যমতে লক্ষ্মীপুর জেলার রামগতি বাজারের রায়হান ওয়ার্কশপে অভিযান চালানো হয়। ওয়ার্কশপের একটি কক্ষ তারা অস্ত্র তৈরির কারখানা হিসেবে ব্যবহার করে। ওই কক্ষ থেকে একটি একনলা বন্দুকের গুলিসহ বিপুল পরিমাণে অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।  রামগতি বাজারে রায়হানের ওয়ার্কশপের আড়ালে অস্ত্র তৈরি করা হয়।  গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে হাতিয়া থানায় হস্তান্তর করা হবে।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিক হত্যার অভিযোগ

ডেস্ক রিপোর্ট :রংপুর নগরের মাহিগঞ্জ এলাকায় পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেওয়ার ঘটনায় গুরুতর ...