চট্টগ্রামের হাটহাজারী বাসষ্টেশন থেকে ৯ বস্তা ৩৬০ লিটার চোলাই মদসহ  ৩ জনকে গ্রেফতার করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাটহাজারী সার্কেলের সদস্যরা।

গত কাল সোমবার(৫ ডিসেম্বর) ভোর সকালে ট্রাক ভর্তি মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হল-ট্রাক চালক চট্টগ্রামের রাঙ্গুনীয়া থানার ধামাইর হাট ঝিনুক বাড়ি এলাকার আব্দুল হাকিমের পুত্র মোহাম্মদ রুবেল(২২), বেতবুনিয়া কাউখালী এলাকার মোহাম্মদ আনোয়ার হোসেন পুত্র আব্দুল মন্নান(২০), রাঙ্গুনিয়া থানার ধামাইর হাট এলাকার মোহাম্মদ সোহেল(২১)।

হাটহাজারী মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এস আই আবুল হোসেন এর নেতৃত্বে এ এস আই আবুল কালাম আজাদ,সিপাহী আবুল কাসেম ও আতিকুর রহমান ভোর ৪ টার দিকে কতিপয় মাদক ব্যবসায়ীরা একটি প্রাইভেট কার একটি সিএনজি ও ট্রাক যোগে মাদক পাচার করছে এ তর্থের ভিত্তিতে গত কাল সোমবার ভোর ৪ টার দিকে ৯ বস্তা পাহাড়ী চোলাই মদ এবং মাদক বাহন ট্রাক (চট্টগ্রাম ন-নং-২৫৪০)সহ হাতে নাতে তাদেরকে গ্রেফতার করে। উদ্ধারকৃত চোলাই মদের আনুমানিক মূল্য লক্ষাধিক টাকা।

জিঙ্গাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে,তারা মদ গুলো কাউখালী গোদার পাড় থেকে বহন করছিল। মাদকের মুল হোতারা ছিল একটি প্রাইভেট কার ও সিএনজিতে তারা সেখান থেকে পাহাড়া দিয়ে ট্রাকটি শহরের দিকে মদ গুলো নিয়ে যাচ্ছিল।

ধৃত আসামী ও উদ্ধার করা মাদকদ্রব্য সংক্রান্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হাটহাজারী মডেল থানায় প্রেরণ করা হয়েছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/হাটহাজারী/মোহাম্মদ হোসেন

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here