গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধি ::

ঘোড়াঘাট ও হাকিমপুরের পথসভা করেছেন দিনাজপুর- ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। আজ মঙ্গলবার দুপুর ২ টায় হিলি চারামাথা মোড়ে পথসভা করেন তিনি। এসময় সেখানে হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন,সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন,পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকুসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

এর আগে তিনি সকাল ১০ টায় ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকা ঘোড়াঘাট জিরোপয়েন্টে পৌঁছালে ৪ উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ কয়েক হাজার মোটরসাইকল, মাইক্রোবাস ও ট্রাক যোগে এসে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন নেতাকর্মিরা। এরপর তিনি হাজার হাজার মানুষের ঢল নিয়ে জিরোপয়েন্ট থেকে একটি মসজিদের ভিত্তি স্থাপন এর উদ্বোধন করেন তিনি। পরে তিনি ঘোড়াঘাট-গাইবান্ধা মোড়ে পথসভায় যোগ দেন। নেতাকর্মীদের স্লেগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে এলাকা। এরপর তিনি বিকেল ৪ টায় বিরামপুর উপজেলা ঢাকা মোড়ে পথসভায় যোগ দেন। পরে তিনি নবাবগঞ্জ উপজেলায় পথ সভায় যোগ দেন।

পথসভায় এমপি শিবলী সাদিক বলেন, আজকের এই মনোনয়ন প্রাপ্ত দিনাজপুর-৬ আসনের সাধারণ মানুষ ও নেতা কর্মীদের প্রাপ্তি। তৃতীয়বারের মতো মনোনয়ন প্রাপ্তি আপনাদের দোয়ায় সফল হয়েছি। এই নির্বাচন কোন ব্যক্তির নির্বাচন নয়, এই নির্বাচন সংবিধান ও বাংলাদেশের অগ্রযাত্রা কে রক্ষা করা ও সন্ত্রাসকে দমন করা নির্বাচন। এই এলাকার গরীব, দুঃখী অসহায় মেহনতি মানুষের যে আকাঙ্খা ও চাওয়া সেটি যেন জাতির জনকের কন্যা শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদের উপহার দিতে পারি। আপনারা সকলে দোয়া করবেন।

দিনাজপুর-৬ আসনের হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত শিবলী সাদিক। তরুন মেধাবী, যোগ্যতা ও মার্জিত আচরণের কারণে আগেই দিনাজপুর- ৬ এলাকাবাসীর নজর কেড়েছেন এমপি শিবলী সাদিক।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here