গোলাম মোস্তাফিজার রহমান, হিলি (দিনাজপুর) প্রতিনিধি ::

দিনাজপুর-৬ (নবাবগঞ্জ,বিরামপুর, হাকিমপুর, ঘোড়াঘাট) আসনে তৃতীয় বারের মতো নবনির্বাচিত হ্যাট্রিক জয়ী শিবলী সাদিক এমপি হাজারো নেতাকর্মীদের ফুলেল মালার ভালবাসায় সিক্ত হন।

সোমবার (৮ জানুয়ারি) রাত ৯ টার দিকে হিলি বাসস্ট্যান্ড সংলগ্ন হাকিমপুর উপজেলা লীগের দলীয় কার্যালয়ে উপজেলা নেতাকর্মীদের সাথে সৌজন্যে সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন তিনি।

হাকিমপুর উপজেলা দলীয় কার্যালয়ে এমপি শিবলী সাদিক পৌঁছালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রহমান লিটন,পৌর লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত, সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকুসহ অনেকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় সেখানে উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহেদ মল্লিক বাবু,সোহরাব হোসেন প্রতাপ,আশরাফ আলী, আব্দুল লতিফ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি কাহের আলী,সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ,বোয়ালদাড় ইউনিয়ন লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, খট্রামাধবপাড়া ইউনিয়ন আ্#৩৯;লীগের সভাপতি আব্দুল মালেক মন্ডলসহ
উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

এমপি শিবলী সাদিক বলেন,আজকের এই বিজয় দিনাজপুর-৬ আসনের সাধারণ মানুষ ও নেতাকর্মীদের প্রাপ্তি। আপনাদের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতায় তৃতীয়বারের মতো এমপি নির্বাচিত হয়েছি। আমার এ বিজয় আপনাদের উৎসর্গ করে দিলাম। আমার নির্বাচনি এলাকার গরীব, দুঃখী অসহায় মেহনতি মানুষের যে আশা আকাঙ্খা ও চাওয়া সেটি যেন জাতির জনকের কন্যা শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদের উপহার দিতে পারি।
হিলি যেহেতু দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর তাই বন্দরের আমদানি রপ্তানি বৃদ্ধি,রাস্তা ঘাটের উন্নয়ন,হিলি রেলস্টেশন উন্নতি করণসহ হাকিমপুর উপজেলা ও পৌরসভাকে মডেল করার আশ্বাস দেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here