ব্রেকিং নিউজ

হাকিমপুরে রাতে খাদ্যসমগ্রী বিতরণ

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি( দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের হাকিমপুরে কোয়ারন্টোইন সময়ে কিভাবে দিন-রাত পার করছে হতদরিদ্র ও দৈনিক স্বল্প আয়ে করে জীবিকা নির্বাহ করা মানুষ গুলো। খেটে খাওয়া এই মানুষদের ঘরে খাবার পৌছে দিতে হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম তাদের বাড়িতে যাচ্ছেন তাদের সুখ দুখের সাথি হচ্ছেন এবং খাবার হাতে তুলে দিচ্ছেন। রাতে বাড়িতে বাড়িতে গিয়ে দরজায় ডাক দিচ্ছে বাহির হলেই দেওয়া হচ্ছে খাবার। ঘুম থেকে উঠেই খাবার পেয়ে খুশিতে আত্বহারা হতদরিদ্র স্বল্প আয়ের মানুষেরা।

সোমবার রাতে হাকিমপুর উপজেলা বোয়ালদাড় ইউনিয়ন বটতলী গুচ্ছ গ্রামের বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র ক্ষুধার্ত ১শ ২০ পরিবারের মাঝে খাদ্যসমগ্রী বিতরণ করেন তারা। খাদ্য সামগ্রির তালিকায় রয়েছে ১০ কেজি মিনিকেট চাল, ২ কেজি আটা, ১ কেজি মসুর ডাল, ২ কেজি চিড়া, ১ কেজি লবন, ১ কেজি সোয়াবিন তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি চিড়া।

হাকিমপুর উপজেলার চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন বলেন, হতদরিদ্র ও দৈনিক স্বল্প আয়ে করে জীবিকা নির্বাহ করা মানুষগুলো কোয়ারেন্টাইনে খুব কষ্টে আছে। খেটে খাওয়া এই মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিচ্ছি। আপনার ঘর থেকে বের হবেন না। খাবার আছে পর্যাপ্ত ক্রমে সবাই খাবার পাবেন চিন্তার কোন কারণ নাই।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভোলার ইলিশা ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার :: জন অংশীদারিত্বে টেকসই উন্নয়ন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে ...