মোঃ শহিদুল বাসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটের মোংলায় হরিণের মাংসসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পৌর শহরের শেহলাবুনিয়া এলাকা থেকে বাচ্চু হাওলাদার (৪০) নামের এক  পাচারকারীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০ কেজি হরিণের মাংস উদ্ধার করে পুলিশ।

মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো: জাহাঙ্গীর হোসেনসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা রাতে শেহলাবুনিয়া এলাকায় অভিযান চালায়। শেহলাবুনিয়ার রামপাল ষ্টোরের সামনে থেকে ১০ কেজি হরিণের মাংসসহ পাচারকারী বাচ্চু হাওলাদার (৪০) কে হাতেনাতে আটক করে পুলিশ।

এসময় তার কাছে থাকা একটি ব্যাগে হরিণের মাংস ছাড়াও মাথা এবং পা জব্দ করা হয়। বাচ্চু পৌর শহরের কুমারখালী এলাকার জনৈক দেলোয়ার হোসেনের বাড়ীর ভাড়াটিয়া বাসিন্দা। বাচ্চু হাওলাদার বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার তেলিখালী গ্রামের মো: মজনু হাওলাদারের ছেলে।

অভিযানে নেতৃত্বকারী এসআই জাহাঙ্গীর হোসেন বলেন, বাচ্চু হাওলাদার সুন্দরবনের সংঘবদ্ধ হরিণ শিকারী চক্রের অন্যতম সদস্য। সে দীর্ঘদিন ধরে হরিণ শিকারসহ হরিণের মাংস মোংলা উপজেলা ছাড়াও আশপাশের বিভিন্ন এলাকায় চড়া দামে বিক্রি করে আসছিল।

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here