বিনোদন প্রতিনিধি ::

চ্যানেল আই’তে প্রচারিত হরর মেগা সিরিয়াল আই হরর এর নির্মাতা শাওন আশরাফ পরিচালিত হরর সিনেমা আত্মা-এর ফার্স্টলুক পোস্টার প্রকাশ হয়েছে ৷ এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিনেতা হিসেবে আবির্ভূত হচ্ছেন নির্মাতা ধীমন বড়ুয়া।

এর আগে মিউজিক ভিডিওতে তাকে দেখা গেলেও এবারই প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে অভিনয় করছেন তিনজন অভিনেত্রী ইসরাত জাহান, অর্পনা এবং বৃষ্টি চৌধুরী। আত্মা ছবিতে বাংলাদেশ- ভারতের যৌথ প্রযোজনার ছবি অঙ্গার খ্যাত অভিনেত্রী জলি রহমান অভিনয় করেছেন একটি বিশেষ চরিত্রে।

ছবিটির গানের মিউজিক করেছেন রিয়েল আশাক এবং আহমেদ সজিব ৷ সানি আজাদের কথায় এবং রিয়েল আশিক ও আহমেদ সজিবের সুর-সংগীতে গানে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী মুন, সানি আজাদ, ফারিয়া জুই।

শিগগিরই ছবিটির ট্রেলার প্রকাশ পাবে বলে জানান পরিচালক শাওন আশরাফ।

ছবি সম্পর্কে ধীযন বড়ুয়া বলেন, এটি একটি ভৌতিক গল্প ৷ আমি এর আগে মিউজিক ভিডিওতে কাজ করেছি ৷ এই এবার বড় পদায় কাজ করছি ৷ আমি আমার জায়গা থেকে চেষ্টা করছি ভালো কিছু উপহার দেয়ার ৷ আশা করছি ছবিটি সবার ভালো লাগবে ৷

শাওন আশরাফ বলেন, আমি সবসময় ভিন্ন ধারার কিছু তৈরি করতে পছন্দ করি ৷ সেই চিন্তা ভাবনা থেকে এই ছবিটি নিমাণ করছি ৷ আশা করছি দশকরা ভালো কিছু পেতে যাচ্ছে ৷

বাংলা টকিজ এর ব্যনারে ছবিটি প্রযোজনা করছেন কাজী সাইমুল হক।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here