হতদরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ করছেন সংসদ সদস্য জুঁই

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনধি :: প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে বিশ্ব একই আতঙ্কে বাংলাদেশেও মানুষ। করোনার সংক্রমন ঠেকাতে সারাদেশে আগামী ১১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষনায় নিজ নিজ গৃহে অবস্থান করছে মানুষ । এ কারনে সাধারণ খেটে খাওয়া দিন মুজুর ও নিন্ম আয়ের মানুষেরা পড়েছেন বিপাকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে গত ২৭ মার্চ থেকে চলছে জাকিয়া তাবাসসুম জুঁই এমপির নিজ উদ্যেগে দৈনিক ২০০ অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ।

প্রতিদিনের ন্যায় আজ ৪ এপ্রিল শনিবার বাহাদুর বাজার সৌরভ ট্রেডার্সে ২০০ পরিবারের মাঝে নিত্য-প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, মাস্ক ও নগদ অর্থ বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই।

ত্রান বিতরণের পূর্বে তিনি সাংবাদিকদের জানান, বিশ্বজুড়ে মহামারি ছড়িয়ে পড়েছে। করোনা ভাইরাসের এ মহামারিতে বিপর্যস্ত জনজীবন। থমকে গেছে সবকিছু। প্রাণঘাতি এ ভাইরাস বাংলাদেশকেও আক্রমন করেছে। এ মহামারি থেকে জনগনকে রক্ষা করতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে সরকার। উদ্ভূত পরিস্থিতিতে ভোগান্তিতে রয়েছেন নিন্ম আয়ের মানুষজন।

সামাজিক দূরত্ব বজায় রাখতে হলে জনসমাগম এড়াতে হবে। এতে নি¤œ আয়ের মানুষ যেন বিপদে না পড়েন এ জন্য আমি আমার নিজ উদ্যেগে ২৭ মার্চ থেকে অদ্যবধি এ আয়োজন চালিয়ে যাচ্ছি।

সারা বিশ্বে করোনা ভাইরাস মহামারি দৃর্যোগ কালে খেটে খাওয়া মানুষের দুর্ভোগের শেষ নেই তাই তিনি এই দুর্যোগ মোকাবিলায় সকলকে এগিয়ে আসার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন সৌরভ ট্রেডার্সের স্বত্তাধীকারী মোঃ আশরাফ আলী ছুটু, সদর উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক সাজ্জাদ চৌধুরী প্রমুখ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাটোরে ভিক্ষুকদের মাঝে ছাগল, সেলাই মেশিন ও অর্থ বিতরণ

আব্দুল হাকিম, নাটোর প্রতিনিধি :: নাটোরে ভিক্ষুকদের পুর্নবাসন ও বিকল্প কর্মসংস্থান সৃষ্টির ...