ব্রেকিং নিউজ

‘হট ছবি’ দিয়েও আমিশাকে শুনতে হচ্ছে

ষ্টাফ রিপোর্টার :: ২০০০ সালে ‘কহো না পেয়ার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে অভিষেক আমিশা প্যাটেলের। প্রথম ছবিতেই বাজিমাত। বক্স অফিস হিট। পরের ছবি ‘গদার : এক প্রেম কথা’।

এটিকে হিন্দি ছবির ইতিহাসে হিট ছবিগুলোর অন্যতম বলা হয়। পেয়েছেন ফিল্মফেয়ার পুরস্কারও। বলিউডে সময় তো আর কম হলো না। তবু এখনও আবেদনময়ী তিনি। ভক্তও কম নয়। তবু অনলাইনে ট্রলের শিকার হচ্ছেন এ তারকা। অনেকে তাঁকে ‘আন্টি’ বলে ডাকছেন!

গত মাসে বিখ্যাত আলোকচিত্রী সুবি স্যামুয়েলের সঙ্গে ফটোশুট করেন আমিশা। সেখান থেকে একটি ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। কালো টিউব টপ আর মুক্তোদানার মতো চকচকে শরীরে বেশ আবেদনময়ী লাগছে তাঁকে।

এ ছবি নজর কেড়েছে সবার। কয়েক ঘণ্টায় ৪৬ হাজার লাইক পড়ে। কমেন্টে ভক্তদের প্রশংসার ফুলঝুড়ি থাকলেও অনেকে নেতিবাচক ছিলেন। অনেকে তো তাঁকে ‘আন্টি’ ডেকেছেন। খবর ইন্ডিয়া টুডের।

একজন কমেন্ট করেছেন- ‘হ্যালো আন্টি’। আরেজন লিখেছেন, ‘আপনাকে দেখতে আন্টির মতো লাগছে।’ একজন তো বেশ বাড়িয়েই লিখেছেন, ‘আর ম্যাডাম, এসব কেন করতে হচ্ছে আপনাকে!’

অপর একজন আমিশাকে ‘সুন্দরী আন্টি’ ডেকেছেন। ‘হাই ফ্লপ’— এ কথাও শুনতে হয়েছে এ তারকাকে।

বেশ কয়েক বছর ধরেই আমিশা প্যাটেলকে বলিউডের কোনো ছবিতেই আর দেখা যাচ্ছে না। ‘কহো না পেয়ার হ্যায়’ ও ‘গদার : এক প্রেম কথা’ ছবির পর আর কোনো ছবি তেমন একটা সাড়া ফেলেনি আমিশার।

তবে ভক্তদের অপেক্ষা করতে হবে আর কিছুদিন। নিরাজ পাঠক পরিচালিত অ্যাকশন-কমেডি ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে অভিনয় করেছেন আমিশা প্যাটেল। কয়েক বছর বিরতির পর ফের রুপালি পর্দায় দেখা যাবে তাঁকে। আগামী ১৯ অক্টোবর ছবিটি মুক্তি পাবে।

এ ছবিতে আরো অভিনয় করেছেন সানি দেওল, প্রীতি জিনতা, আরশাদ ওয়ারসি, শ্রেয়াস তালপাদ ও মুকুল দেব। দেখা যাক, ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিটি ফের সুপারহিট হয় কি না?

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইউটিউবে তামিম ইসলামের নতুন ১০টি গান

স্টাফ রিপোর্টার :: শিল্পী, সুরকার ও সংগীত পরিচালক তামিম ইসলাম ২০১৪ সালে ...