সড়ক দূর্ঘটনায় সংবাদিক বাপ্পি নিহত

সড়ক দূর্ঘটনায় সংবাদকর্মী বাপ্পি নিহতলক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুরে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দৈনিক ডাক প্রতিদিন, দৈনিক লক্ষ্মীপুর আলো ও ঢাকা টাইমস্-এর রায়পুর উপজেলা প্রতিনিধি ইসলাম উদ্দিন বাপ্পি (৩০) নিহত হয়েছেন।

মুমুর্ষু অবস্থায় ঢাকা নেওয়ার পথে শুক্রবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় বাপ্পি মৃত্যুবরণ করে। এ দিন দুপুরে হোন্ডাযোগে যাওয়ার পথে রায়পুর-ঢাকা মহাসড়কের বাসাবাড়ী এলাকায় একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২টায় সাংবাদিক ও শিক্ষক ইসলাম উদ্দিন বাপ্পি মটর সাইকেল যোগে নিজ বাড়ী থেকে স্থানীয় শিক্ষক বাবলুকে নিয়ে লক্ষ্মীপুর যাচ্ছিলেন। বাসাবাড়ি বাজারের মসজিদের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রলির মুখোমুখী সংঘর্ষ হয়।

এতে ছিটকে পড়ে বাপ্পির মাথা ও বুকে মারাত্বক আঘাত পান। একই সময়ে ট্রাফিক মোড়ে দ্রুতগামী মালবাহী ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে পথচারী এইচএসসি পরীক্ষার্থী রাকিব গুরুতর জখম হন।

এ সময় আহত অপর দুজন রাকিব (২৮) ও বাবলুকে (২৬) মাতৃছায়া হাসপাতাল (প্রা.) এ ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মালবাহী ট্রাক ও ট্রলি আটক করে থানায় নিয়ে আসলেও চালক পালিয়ে যায়।

ইসলাম উদ্দিন বাপ্পি সাংবাদিকতার পাশাপাশি স্থানীয় টিউলিপ স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য ও শিক্ষক ছিলেন।

তার মৃত্যুতে রায়পুর প্রেসক্লাবের সভাপতি মো. মাহবুবুল আলম মিন্টু এক শোক বার্তায় বলেন, আমাদের সবার প্রিয় ইসলাম উদ্দিন বাপ্পীর অকাল প্রয়াণে আমরা গভীর শোক জানাচ্ছি। রায়পুরের সাংবাদিকদের কাছে বাপ্পী অতি প্রিয় একটি মুখ। দীর্ঘদিন সে সাংবাদিকদের সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। রায়পুরের সাংবাদিক সমাজ আজ তাদের একজন পরীক্ষিত বন্ধুকে হারালো।

মো. মাহবুবুল আলম মিন্টু রায়পুর প্রেস ক্লাবের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মহান আল্লাহতায়ালার কাছে তার আত্মার শান্তি কামনা করেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট আইনের খসড়ায় চূড়ান্ত অনুমোদন

ডেস্ক রিপোর্ট:: দুস্থ শিল্পীদের সহায়তা, তহবিল গঠন ও চলচ্চিত্রের উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ চলচ্চিত্র ...