স্মৃতিসৌধের লেক থেকে শিশুর মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্টঃঃ  সাভারের জাতীয় স্মৃতিসৌধের লেক থেকে আলাউদ্দিন (৭) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির থুতনিতে ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) বিকেলে জাতীয় স্মৃতিসৌধ প্রাঙ্গনের লেক থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আলাউদ্দিনের বাবার নাম আব্দুল আজিজ। তার বিস্তারিত পরিচয় পাওয়া না গেলেও স্মৃতিসৌধ প্রাঙ্গণে সে ভিক্ষা করত বলে জানা গেছে।

পুলিশ জানায়, বিকেলে আলাউদ্দিন নামের ওই শিশুকে জাতীয় স্মৃতিসৌধের লেক থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডিউটি ডাক্তার ডা. জান্নাতুল বাকি ঢাকা পোস্টকে বলেন, বিকেল ৫টা ৫০ মিনিটে ওই শিশুকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই ওই শিশুর মৃত্যু হয়। শিশুর শরীরে ও থুতনিতে হালকা আঘাতের চিহ্ন রয়েছে।

জাতীয় স্মৃতিসৌধের আনসার কমান্ডার মিজান বলেন, ওই শিশুকে উদ্ধার করে আমি হাসপাতালে নিয়েছি। তবে এ ব্যাপারে আমি কিছুই জানি না। শিশুর নাম ঠিকানা কিছুই আমার জানা নেই।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বলেন,  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই শিশু পানিতে ডুবে মারা গেছে। তারপরেও আমরা বিভিন্ন বিষয় মাথায় রেখে তদন্ত করছি। শিশুর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে কিনা তা প্রাথমিক সুরতহাল শেষে জানা যাবে।

প্রাথমিক সুরতহাল করা সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমানের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here