স্বামী-স্ত্রী চেয়ারম্যান প্রার্থী: সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবি

স্বামী-স্ত্রী চেয়ারম্যান প্রার্থী সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবিশিপুফরাজী, ভোলা প্রতিনিধি :: আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোলা সদর উপজেলার ৮ নম্বর আলীনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন জাহিদুল হক শুভ (আনারস প্রতীক) ও তাঁর স্ত্রী সানজিদা হক (টেলিফোন প্রতীক)।

তারা দুজনই স্বতন্ত্র প্রার্থী। তাঁদের মধ্যে জাহিদুল হক শুভ এলাকায় প্রচারণা ও গণসংযোগ চালালেও তাঁর স্ত্রী সানজিদা হকের কোনো প্রচারণা কিংবা গণসংযোগ লক্ষ্য করা যায়নি। এমনকি তাঁর কোনো পোস্টারও এলাকায় চোখে পড়েনি।

স্থানীয়রা জানান, জাহিদুল হক শুভ মূলত স্ত্রীকে নির্বাচনী মাঠে ডামি প্রার্থী হিসেবে দাঁড় করিয়েছেন। নির্বাচনী প্রচারণায় স্ত্রী সানজিদা হকও ভোটারদের কাছে স্বামীর পক্ষে আনারস প্রতীকে ভোট চাইছেন। তাঁরা একজন অন্যজনের প্রতিপক্ষ কিংবা প্রতিদ্বন্দ্বী নন।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী জাহিদুল হক শুভ (আনারস প্রতীক) বলেন, আমরা স্বামী-স্ত্রী দু্‌জনই চেয়ারম্যান পদে প্রার্থী হলেও অনেক সময় দুজন একসঙ্গে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করি। আমাদের মধ্যে কোনো বিরোধ নেই, কিংবা আমার স্ত্রী আমার কোনো প্রতিপক্ষও নন।

স্বামী-স্ত্রী চেয়ারম্যান প্রার্থী সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবিঅপরদিকে স্বতন্ত্র প্রার্থী সানজিদা হক (টেলিফোন প্রতীক) বলেন, আমি আমার টেলিফোন প্রতীকেই ভোট চাচ্ছি। পোস্টার কিংবা প্রচারণার বিষয়ে অবশ্য তিনি কোনো মন্তব্য করেননি।

শনিবার (৫ মার্চ) সকালে নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে তাঁরা স্বামী-স্ত্রী দুজনই সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...