terorist1কলকাতা:  স্বাধীনতা দিবসের আগে রাজ্যে জঙ্গি হামলার সতর্কবার্তা। হামলা হতে পারে রেল স্টেশন কিংবা বিমানবন্দরে। ইতিমধ্যে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ‘র’ এই নির্দেশিকা পাঠিয়েছে রাজ্যকে। এই নির্দেশিকা পাওয়ার পরেই নড়েচড়ে বসেছে পুলিশ প্রশাসন। রাজ্যের বিভিন্ন জায়গায় বাড়িয়ে দেওয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। শহর কলকাতাতেও বাড়ানো হয়েছে নিরাপত্তা।
জানা গিয়েছে, কলকাতা ঢোকা-বেরনো প্রত্যেকটি রাস্তায় বাড়িয়ে দেওয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। মোতায়েন করা হয়েছে সশস্ত্র পুলিশকে। রাতের দিকে শহরের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। পাশাপাশি, রেল এবং বিমানবন্দরেও জোরদার করা হয়েছে নিরাপত্তা। শিয়ালদহ, হাওড়া স্টেশনে ঢোকা বেরনো প্রত্যেক যাত্রী এবং লাগেজ পরীক্ষা করে দেখা হচ্ছে।
অন্যদিকে জানা গিয়েছে, রবিবার রঘুনাথগঞ্জে যে প্রচুর বিস্ফোরক উদ্ধার হয়েছে। এবং ঘটনার সঙ্গে যুক্ত দু’জনকে যে আটক করা হয়েছে, তাঁদের জিজ্ঞাসাবাদ করতে মুর্শিদাবাদ যেতে পারে ‘র’য়ের প্রতিনিধিরা।
অন্যদিকে, ‘র’য়ের সতর্কবার্তার বিষয়টি স্বীকার করে নিয়ে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, মুর্শিদাবাদের ঘটনার তদন্তে নেমেছে সিআইডি। পুরো বিষয়টি ইতিমধ্যে খতিয়ে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here