স্বল্প খরচে ডিএমপির সদস্যদের চিকিৎসা দেবে এস্টে মেডিকেল

ডেস্ক রিপোর্টঃঃ  ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সব সদস্যকে চর্মরোগ, দন্তরোগ ও পুষ্টিবিষয়ক সমস্যায় স্বল্প খরচায় (ডিসকাউন্ট) চিকিৎসা সেবা দেবে যুক্তরাজ্যভিত্তিক বিশেষায়িত স্বাস্থ্য পরিষেবা কেন্দ্র এস্টে মেডিকেল বাংলাদেশ লি.।

সম্প্রতি ডিএমপি হেডকোয়ার্টার্সে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও এস্টে মেডিকেলের মধ্যে একটি সমঝোতা স্মারক  সই হয়েছে।

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামের উপস্থিতিতে সমঝোতা স্মারকে ডিএমপির পক্ষে সই করেন উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তর ও প্রশাসন) টুটুল চক্রবর্তী (বর্তমানে যুগ্ম পুলিশ কমিশনার হেডকোয়ার্টার্স) এবং এস্টে মেডিকেলের পক্ষে সই করেন ম্যানেজিং ডিরেক্টর মো. ফয়সাল। এ সময় ডিএমপি ও এস্টে মেডিকেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ সূত্রে জানা যায়, ডিএমপির সব সদস্য, স্পাউজ ও সন্তানরা এস্টে মেডিকেল বাংলাদেশ লি. থেকে যেসব ডিসকাউন্ট সুবিধা পাবেন তা হলো- সব ধরনের চর্মরোগ, দাঁত ও পুষ্টি সমস্যায় ৫০ শতাংশ, ইনজেকশনযোগ্য নয় এমন চিকিৎসায় ২০ শতাংশ ও ইনজেকশন ভিত্তিক চিকিৎসায় ১০ শতাংশ। ডিসকাউন্ট সুবিধা পেতে বৈধ আইডি কার্ড দেখাতে হবে।

ডিএমপির প্রায় ৩৪ হাজার সদস্য নগরবাসীর নিরাপত্তা, জান-মাল ও রাষ্ট্রের সম্পদ রক্ষার্থে সকল প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে দিনরাত দায়িত্ব পালন করছেন। জীবনের ঝুঁকি নিয়ে নগরবাসীর পাশে থাকা এ পুলিশ সদস্যদের নিরাপত্তা ও সুস্থতায় অনেক প্রতিষ্ঠান সেবা দিচ্ছে। এর মধ্যে পপুলার ডায়াগনস্টিক সেন্টার বাংলাদেশের সব পুলিশকে ২০১৩ সাল থেকে সব ধরনের প্যাথলজিক্যাল টেস্টে ডিসকাউন্ট সেবা দিচ্ছে। আর এবার চর্ম, দাঁত ও পুষ্টি সমস্যায় পুলিশের পাশে দাঁড়াল এস্টে মেডিকেল বাংলাদেশ লি.।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here